31 C
Kolkata
Sunday, May 19, 2024

নাচ হোক তো এরকম, এই তরুণীর নাচের জাদু দেখুন আর চেয়ে থাকুন

Must Read

নাচ হোক তো এরকম, এই তরুণীর নাচের জাদু দেখুন আর চেয়ে থাকুন।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে গুঞ্জন তৈরি করে থাকে হামেশা স্বপ্না চৌধুরীর নাচ। ভিডিওতে তাঁর নানান রকমের স্যুট পরা অনেক অসাধারণ নাচ ভাইরাল হয়েছে আগে।

স্বপ্না চৌধুরি সহ নামকরা অন্যান্য মঞ্চ শিল্পীদের দেখে অনেকেই অনুপ্রাণিত হন। তাঁদের মনোগ্রাহী স্টাইলে নাচ মানুষ খুব উপভোগ করেন। সামাজিক মাধ্যমে এ ধরনের ভিডিও এখনকার সময়ে খুব ভাইরাল হয়ে থাকে।

আরও পড়ুন -  Zimbabwe: টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা, জিম্বাবুয়ের

সম্প্রতি এক তরুণীর নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি করছে। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একটি গানে নৃত্য প্রদর্শন করেছেন। সকলে মেয়েটির এই নাচের ভিডিও বারবার প্লে করে দেখছেন।

আরও পড়ুন -  Illegal Phencyclidine Smuggling: সবজি ও ফলের কাটুন সাজানো লরির মধ্যে বেআইনি ফেনসিডিল পাচার

ভাইরাল হওয়ার ভিডিওর তালিকায় এমনই আরেকটি কনটেন্ট অনলাইনে শেয়ার করা হয়েছে। এখানে একটি মেয়েকে দারুণ ভাবে নাচতে দেখা যাচ্ছে। তরুণী যে নাচের ব্যাপারে বেশ পারদর্শী বলার অপেক্ষা রাখে না। গানের প্রতিটা বিটের সঙ্গে তিনি স্টেপ ব্যাবহার করেছেন।

নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল, যা শীঘ্রই ভাইরাল হয়ে যায়। আবার অনেকেই রিয়্যাক্ট করেছেন নাচের ভিডিওতে।
তরুণীর এই নাচের ভিডিওটি টুইটার ও ইনস্টাগ্রাম উভয় ক্ষেত্রেই আলোচিত হয়েছে। মানুষেরা তাঁকে প্রশংসার বাক্যে ভরিয়ে দিয়েছেন। ভিডিওর কমেন্ট বক্সে অনেকে তাঁকে মন্তব্য করে উৎসাহ প্রদান করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Gurnani (@rheagurnanii)

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img