37 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri: আম্রপালি-নিরহুয়া রোমান্সের সীমা ছাড়িয়ে গেলেন, ছোটদের সাথে এই ভিডিও দেখবেন না

Must Read

অভিনেত্রী আম্রপালি দুবে ও ভোজপুরি দুনিয়ায় বিখ্যাত অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার জুটি দর্শকদের খুব পছন্দ। এই দু’জনেই আলোড়ন তুলেছেন সোশ্যাল মিডিয়ার পাড়ায়। এই জুটির গানগুলো ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায় প্রায়।

আম্রপালি দুবে নিরহুয়ার সাথে প্রায় ৩৫ টিরও বেশি ছবিতে কাজ করে ফেলেছেন। ইউটিউবে রোজ নিরহুয়া এবং আম্রপালি দুবের কোনো না কোনো গান ট্রেন্ডিং হচ্ছে। নিরহুয়া ও আম্রপালির সোশ্যাল মিডিয়ায় বেশ বড় ফ্যান ফলোয়িং আছে।

আরও পড়ুন -  বগটুই গণহত্যা কাণ্ডে ধৃত রিটন সেখকে জেল হেফাজতের নির্দেশ দিল রামপুরহাট মহকুমা আদালত

আজ নিয়ে এসেছি নিরহুয়া এবং আম্রপালি দুবের সেই রকম একটি সুপারহিট গান যা বেশ রোমান্টিক এ ভরপুর।

ভোজপুরি গান ‘আন্দার কে তিতার’ আবারও নিরহুয়ার ভক্তদের দ্বারা ব্যাপক ভাবে সার্চ করা হয়েছে। এই গানের ভিডিওতে দুই তারকাকে রোমান্সের সব সীমা ছাড়িয়ে গেছে। গানটি দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবের উপর চিত্রায়িত। এই গানটিতে দুজনের অসাধারণ রসায়ন দেখা গেছে।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে 54 জন সক্রিয় কর্মী নিয়ে, ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার

ভিডিওতে আম্রপালি দুবেকে সবুজ শাড়িতে দারুন সুন্দর লাগছে। অভিনেত্রীর বাড়িটি বেশ বিলাসবহুল। নিরহুয়া ও আম্রপালি দুবেকে একে অপরের সাথে প্রচুর নাচতে দেখা গেছে। এখানে গানে কণ্ঠ দিয়েছেন দীনেশ লাল যাদব নিজেও। তাকে সাপোর্ট দিয়েছেন প্রিয়াঙ্কা সিং অন্তরা। গানটির সংগীত পরিচালনা করেছেন শশাঙ্ক সিং ও গানের কথা লিখেছেন সোনু সুধাকর।

আরও পড়ুন -  ভ্যালেন্টাইন’স ডে কোন দেশে কী ভাবে পালিত হয় !

সবুজ শাড়িতে আম্রপালির কিলার স্টাইল দৃশ্যমান হয়ে উঠছে। নিরহুয়া ও আম্রপালি দুবেকে অনেকবার বড় পর্দায় রোমান্স করতে দেখেছেন। কিন্তু এই গানের বিষয়টি খুব আলাদা। গানে সৌন্দর্যের সমস্ত সীমানা ভেঙে দিতে দেখা যায় আম্রপালি দুবেকে। এখানে অভিনেত্রীর সরল স্টাইলটি মানুষের দারুন পছন্দ হয়েছে। এই গান থেকে চোখ সরানোও খুব কঠিন হচ্ছে তাঁদের ভক্তদের।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img