27 C
Kolkata
Monday, May 20, 2024

কুকীর্তি করলেন যুবতী, ৩ বৃদ্ধকে যৌনতার জালে ফাঁসিয়ে, ঘরের দরজা বন্ধ করে দেখবেন নতুন ওয়েব সিরিজটি

‘ওয়াও’ ওটিটিতে রিলিজ করে চলেছে বি গ্রেড ওয়েব সিরিজ।

Must Read

এই ওয়েব সিরিজটি ১৮ + উদ্ধের জন্য। এই সময়ে বিনোদনের স্বাদ বদলে গিয়েছে। সেই প্রথাগত টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের সামনে।

এখন আবার গজিয়ে উঠেছে নানান ধরনের ওটিটি অ্যাপ। এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এখন ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। কিন্তু তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় কিছু কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ, যেটা দেখে রাতের ঘুম চলে যায় অনেকের।

এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে নিচ্ছে দর্শকরা। তাঁরা ঘরের দরজা বন্ধ করে এই রকম ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যাচ্ছেন কিছু ক্ষণের জন্য।

আরও পড়ুন -  Sursuri-Li: ঘরে ফুলশয্যা, বাইরে পুলিশ, নতুন বউ কি করলো?

ডিজিটাল মার্কেটে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন উল্লু, প্রাইম ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইসব যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট দৃশ্য দেখে অল্প ঠান্ডায় ঘাম দিতে পারে। বর্তমানে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে ‘ওয়াও’ ওটিটি। এখানে রিলিজ করে সমস্ত বি গ্রেড ওয়েব সিরিজ। সম্প্রতি এই রকম একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে, সেই নিয়ে হইচই পড়ে গিয়েছে ইন্টারনেট জগৎ -এ।

আরও পড়ুন -  উল্লুর সর্বশেষ ওয়েব সিরিজ 'সবক ইশক কা'-এ সামাজিক সীমানার সমস্ত বেড়া ভেঙে গেল

যৌনতায় ভরপুর একটি ওয়েব সিরিজ সম্প্রতি রিলিজ করেছে ‘ওয়াও’ ওটিটি অ্যাপে। সেপ্টেম্বর মাসে ওয়াও-এ স্ট্রিম হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘পেয়ারি বুড্ঢো মেঁ ফাস গয়ি’। ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে গত 8 ই সেপ্টেম্বর।

আরও পড়ুন -  Horoscope: আজ ২২শে সেপ্টেম্বর, রাশিফল দেখুন

ওয়েব সিরিজের কাহিনী তৈরি হয়েছে পেয়ারি নামক এক যুবতীকে নিয়ে। তিনি তাঁর প্রেমিকের সাথে অনেক টাকা আয়ের জন্য প্ল্যান বানিয়ে বৃদ্ধদের ফাঁসাতে শুরু করেন।

এই রকম একাধিক বৃদ্ধকে ফাঁসিয়ে তাঁদের সাথে যৌনতায় লিপ্ত হন ওই যুবতী। পেয়ারি এবং তাঁর প্রেমিক কি পারবে ওই বৃদ্ধদের অর্থ নিতে? সব কিছু জানতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে ওয়েব সিরিজটি।

Latest News

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।  নেটিজেনরা একের পর এক ইন্টারনেটে ভাইরাল ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img