37 C
Kolkata
Sunday, May 19, 2024

VIDEO: গোপনে কুকীর্তি খেসারির শুভি শর্মার ঘরে, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

এই গানের ভিডিটি ১৮+ উদ্ধের জন্য। খেসারি লাল অন্যতম ভোজপুরী অভিনেতা। শুধুমাত্র ভোজপুরী দর্শকরাই তাঁর ফ্যান এমনটা কিন্তু নয়। গানটি ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে।

বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ এবং ছত্রিশগড় নয়। সারা দেশে ও বিদেশে ছড়িয়ে আছে তাঁর ভক্তরা। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পর লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই তিনি জনপ্রিয় নায়ক।

আরও পড়ুন -  স্বাস্থ্য ক্ষেত্রে ও ওষুধ শিল্পে সহযোগিতার জন্য ভারত ও সুরিনামের মধ্যে সমঝোতাপত্রে কেন্দ্রীয় মন্ত্রিসভার অনুমোদন

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তাঁর বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়।

তিনি ভোজপুরী সিনেমা জগতের থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। তাঁর মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট। সম্প্রতি খেসারি লাল যাদব এর অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে অভিনেত্রীর শুভি শর্মার সাথে দারুন কায়দায় রোমান্টিক মুডে রয়েছেন খেসারি লাল যাদব। ‘ছাপড়া এক্সপ্রেস’ নামক সিনেমার মাধ্যমে এই গানটা সর্বত্র ছড়িয়ে গেছে। এখানে গান গেয়েছেন খেসারি লাল যাদব ও ইন্দু সোনালী। ওয়েভ মিউজিক নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে গেছে প্রায় কোটি কোটি মানুষের সামনে।

আরও পড়ুন -  আর পাঁচটা সাধারণ প্রেমের মতন ওদের প্রেম নয়, ওরা সমকামী

আট বছর আগে ভিডিওটির সকলের কাছে পৌঁছে গেছে। এখনো এই ভিডিওটি দেখার মানুষের ইচ্ছা আছে, দেখেই বোঝা যায়।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img