34 C
Kolkata
Friday, May 17, 2024

লিভ ইন পার্টনারকে ধারালো অস্ত্র দিয়ে গলা ও হাতের শিরা কাটার অভিযোগ

Must Read

নিজস্ব সংবাদদাতা, গড়িয়াঃ  লিভ ইন পার্টনারকে ধারালো অস্ত্র দিয়ে গলা ও হাতের শিরা কাটার অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় বাঙুর হাসপাতালে ভর্তি আক্রান্ত। ঘটনাটি ঘটেছে গড়িয়া ষ্টেশন সংলগ্ন নতুনপাড়া এলাকায় শুক্রবার রাতে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবু নামে এক যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের সন্ধানে নানান জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলে নরেন্দ্রপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন -  অনাথ মেয়ের ইচ্ছাশক্তির জোরে, নির্বাচিত হলো অলিম্পিকে যাবার জন্য !

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সুত্রে জানা গিয়েছে এক মহিলা বাঁচার জন্য দৌড়ে পালিয়ে গিয়ে একজনের বাড়িতে আশ্রয় নেন। তারাই তাকে উদ্ধার করেন। আক্রান্তের নাম মিতা গায়েন বলে জানা গিয়েছে। নিজের পরিবার ছেড়ে বাবু নামে এক যুবকের সাথে স্বামী স্ত্রী পরিচয়ে ভাড়া থাকত তারা। প্রায়ই তাদের অশান্তি হত। বাবুর এলাকার একাধিক মহিলার সাথে সম্পর্ক ছিল বলে জানতে পেরেছে পুলিশ। গতকাল সন্ধে থেকেই চরম অশান্তি শুরু হয় দুজনের মধ্যে। তখনই ধারালো কিছু দিয়ে তার শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত করে দেয়। স্থানীয় বাসিন্দারা নরেন্দ্রপুর থানার পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত মহিলাকে উদ্ধার করে। রাতে প্রথমে তাকে সোনারপুর গ্রামীন হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে তাকে বাঙুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেথানেই আপাতত চিকিৎসাধীন তিনি।

আরও পড়ুন -  CRPF Jawans: এলোপাথাড়ি গুলি CRPF জওয়ানের, সহকর্মীদের উপর, নিহত ৪

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img