30 C
Kolkata
Thursday, May 16, 2024

Video: কয়েক মিনিটের ভিডিও যথেষ্ট, একবার শুয়ে, আবার কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির সেই পারফরম্যান্স

Must Read

খুব প্রিয় স্বপ্না চৌধুরী তাঁর নাচের দক্ষতার জন্য। মিউজিক ভিডিওতেও লাইভ অনুষ্ঠানে নাচের রানী স্বপ্না চৌধুরীর চেহারা বেশ গুঞ্জন তৈরি করেছে। স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রায় রোজ।

এবার মজার বিষয়, গোরি নাগোরি এখন স্বপ্না চৌধুরীর মতো পরিচিত হতে শুরু করেছে। অনেকে বলেন যে, গোরি নাগোরি নাচ স্বপ্না চৌধুরীর চেয়ে কোনো অংশে কমতি নেই।

আরও পড়ুন -  IND Vs SL: টিকিট বিক্রি শুরু, ভারত-শ্রীলঙ্কা ইডেনে ম্যাচের, কিভাবে সংগ্রহ করবেন? দাম কত?

সম্প্রতি ইন্টারনেটে টাইট পোশাকে নাগোরির নাচ দ্রুত গতিতে ভাইরাল। গোরি নাগোরির নাচ দেখার পর তরুণদের মন ধড়ফড় করতে শুরু করে। তিনি শুধু ভারতেই নয়, বিদেশেও লক্ষ লক্ষ মানুষ তাঁর নাচ দেখার জন্য পাগল হয়ে উঠে।

কিছুদিন আগে গোরি নাগোরি দুবাই গিয়ে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। তিনি সেখানে গিয়েও যথারীতি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন -  ভারতীয় রেড ক্রশের দপ্তরে থ্যালাসেমিয়া শনাক্তকরণ ও পরামর্শ কেন্দ্রের উদ্বোধন করলেন ডঃ হর্ষ বর্ধন

গোরি নাগোরির নাচ এতো উদ্যমী যে এক সেকেন্ডের জন্যও মানুষের চোখের পাতা পড়ে না। এখন গোরি নাগোরির একটি নাচের ভিডিও খুব ভাইরাল হচ্ছে। যেখানে গোরি নাগোরিকে কালো স্যুট পরে স্টেজ কাঁপাতে দেখা গেছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, গোরি কখনও কুর্তা তুলছেন, আবার কখনও মঞ্চে শুয়ে নাচছেন। ৫ মিনিটের ওই ভিডিওতে গোরি নোগারির নাচ মানুষের হৃদ স্পন্দন আরও বাড়িয়ে দিয়েছে। গোরি নাগোরি নামে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রচুর ভিডিও আছে। এই ভিডিওগুলিতে তাঁকে স্বপ্না চৌধুরীর মতো দেখতে লাগছে।

আরও পড়ুন -  ইঞ্জিনিয়ার্স ডে: ভারতের ইঞ্জিনিয়ারিং ক্ষমতা উদযাপন

গোরি নাগোরি আবার হরিয়ানায় শাকিরা নামেও পরিচিত। হরিয়ানা, উত্তরপ্রদেশ, বিহার ও রাজস্থানে গোরি নাগোরি বেশ বিখ্যাত হয়ে উঠেছেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img