37 C
Kolkata
Sunday, May 19, 2024

Team India: রাহুল দ্রাবিড়ের চুক্তি শেষ, টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ কে?

Must Read

সব স্বপ্নের ইতি ঘটেছে ভারতবাসীর ২০২৩ বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতীয় দলের পরাজয়ের সাথে। দীর্ঘ ১২ বছর পর বিশ্বজয়ের সুবর্ণ সুযোগ এসেছিলো বিরাট কোহলিদের সামনে।

কিন্তু শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টিম ইন্ডিয়ার হতাশা জনক পারফরমেন্সের জন্য বিশ্বজয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয় টিম ইন্ডিয়ার। ৬ উইকেটে ভারতকে পরাজিত করে ষষ্ঠবারের জন্য বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া।

২০২৩ ওডিআই বিশ্বকাপের মেগা আসর শেষ হতে না হতেই ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের চুক্তির সময়সীমা উত্তীর্ণ হয়েছে।

আরও পড়ুন -  শুরু হয়ে যাবে ইস্ট - ওয়েস্ট মেট্রো চলাচল, এবার সেক্টর ৫ থেকে শিয়ালদা পর্যন্ত ছুটবে মেট্রো

২০২১ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে রাহুল দ্রাবিড়কে প্রধান কোচ হিসেবে নিযুক্ত করা হয়। এর মেয়াদকাল ছিল চলতি বিশ্বকাপ পর্যন্ত। রাহুল দ্রাবিড়ের অধীনে ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ ও একদিনের বিশ্বকাপ খেলেছে।

কোনো বিশ্বকাপে শিরোপা জয়ের চূড়ান্ত পদক্ষেপ নিতে পারেনি টিম ইন্ডিয়া।

আরও পড়ুন -  Asia Cup 2022: মুখোমুখি ভারত-পাকিস্তান দুবাইয়ে, এশিয়া কাপের দিনক্ষণ ঘোষিত

এবার ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব কার কাঁধে তুলে দিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড? এবার সোশ্যাল মিডিয়া ছেঁয়ে গেছে এই বিশেষ প্রশ্নে। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোন রকম তথ্য প্রকাশ্যে আসেনি।

আগামী দুই বছরের জন্য ভারতীয় দলের কোচিং-এর দায়িত্ব রাহুল দ্রাবিড়ের উপরে থাকবে নাকি নতুন কোচ নিযুক্ত করা হবে, সেই নিয়ে কোনরকম বিবৃতি দেওয়া হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

আরও পড়ুন -  রোহিতের একাধিক রেকর্ড বিশ্বকাপে সিক্সারে, পয়েন্টস টেবিলের শীর্ষে বিরাট কোহলিরা

এই প্রসঙ্গে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সাথে কথা বলা হলে তিনি জানান, খুব শীঘ্রই অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-২০ সিরিজ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩টি টি-২০, ৩টি ওডিআই ও ২টি টেস্ট ম্যাচ খেলবে ভারত। এ প্রসঙ্গে এখন চিন্তা করার সময় নেই। ভারতীয় ক্রিকেট বোর্ড যে সিদ্ধান্ত নেবে, আমি সম্মানের সাথে সেই সিদ্ধান্ত নেব।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img