38 C
Kolkata
Saturday, May 18, 2024

Bhojpuri: আম্রপালি দুবে লাল শাড়ি পরে নববধূ সাজে, মধুচন্দ্রিমা উদযাপন করলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

Must Read

ভোজপুরী ইন্ডাস্ট্রির অন্যতম সুপারহিট জুটি হিসাবে বিবেচিত হয় খেসারি লাল যাদব ও আম্রপালি দুবে। তাঁদের প্রিয় ভক্তরা তাদের একসঙ্গে পর্দায় দেখতে দারুন ভালোবাসেন। কিন্তু দীর্ঘদিন তাঁদের একসাথে দেখা যায়নি।

এর ফলে এখন ভক্তরা একটি পুরানো গান ট্রেন্ড করছেন। এই গানটি ভোজপুরি ছবি আশিকি থেকে নেওয়া।

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ অভিনেত্রী আম্রপালি দুবেকে তাঁর সৌন্দর্য এবং অভিনয় দিয়ে কোটি কোটি দর্শকের হৃদয়ে বসে গেছেন। গত কয়েক বছরে আম্রপালি ইন্ডাস্ট্রিতে ভালো ছাপ ফেলেছেন। সেই জন্য তাঁকে নিয়ে আলোচনাও সম্প্রতি আগের থেকে অনেক বেড়ে গেছে।

আরও পড়ুন -  সঙ্গীতজগতের এক বিতর্কিত নাম হল নোবেল, ফের চর্চায় গায়ক !

বর্তমানে অভিনেত্রী খেসারি লাল যাদব তাঁর একটি গানের জন্য শিরোনামে আছেন। এখানে খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবের অসাধারণ রোমান্স ধরা পরেছে। টুকটুকে লাল শাড়িতে আম্রপালিকে সুন্দর দেখাচ্ছে। আম্রপালীর এই লুক দেখে খেসারি লালের হৃদয় কাঁপতে শুরু করে। ভিডিওতে এই দুই তারকার মিষ্টি রসায়ন বেশ ভালো সেটা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Anupam Roy: নতুন ঘর বাঁধছেন অনুপম, পাত্রীটি কে?

গানটিতে উভয় তারকার অভিনয়ের সঙ্গে অভিব্যক্তিগুলিও প্রত্যেক দর্শকের নিশ্চই চোখে পড়েছে।

খেসারি লাল যাদব ও আম্রপালি দুবে অভিনীত গানটি ইউটিউবে এখনও পর্যন্ত প্রায় ৬৫ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। ভিউ আরও বেড়ে চলেছে। ভিডিওতে লাইক এবং কমেন্ট টপাটপ পড়ছে।

আরও পড়ুন -  Pak Army Chief: রুশ আগ্রাসন ‘অতি দ্রুত’ বন্ধ করতে হবেঃ পাক সেনাপ্রধান

শিল্পী রাজের সাথে গানটিতে কণ্ঠ দিয়েছেন খেসারি লাল যাদব। গানটির বড় বৈশিষ্ট্য হলো, যতবারই শুনুন না কেন, বারবার শুনতে ইচ্ছা করবে আপনার।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img