27 C
Kolkata
Monday, May 20, 2024

Bhojpuri Video: পবন সিংকে উত্তপ্ত করলেন অক্ষরা সিং ছোট পোশাকে, ঘাম ঝরানো ভিডিও রইল

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম মানে ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হচ্ছে সেখানে পবন সিংয়ের সাথে ভালোবাসা বর্ষণ করেছেন অক্ষরা সিং।

Must Read

সবার প্রথমে যে জুটির কথা প্রকাশ্যে আসে সেটি হল আম্রপালি ও নিরহুয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। গত এক দশকেরও বেশি সময় ধরে একাধিক সিনেমা ও অ্যালবাম গানে অভিনয় করেছে এই সুপারহিট জুটি।

কিন্তু শুধুমাত্র আম্রপালি ও নিরহুয়া নন, নিজেদের কেমিস্ট্রির কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বিগত কয়েক বছর ধরে বেশ পরিচিত হয়ে উঠেছেন পবন সিং ও অক্ষরা সিং। এই দুজনকে এক সাথে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করার সাথে বহু অ্যালবাম ভিডিওতে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, অক্ষরা সিংকে একা পেয়ে, ঘরের দরজা বন্ধ করে দেখবেন

ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির দ্বিতীয় সুপারহিট জুটি হলো পবন সিং ও অক্ষরা সিং। এখানে অক্ষরা সিং সম্পর্কে বলি, তিনি তাঁর হটনেসের কারণে ইতিমধ্যে বহুবার সংবাদ শিরোনামে এসেছেন।

তাঁর মোহনীয় রূপে মুগ্ধ হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ইতিপূর্বে সোশ্যাল মিডিয়া মাধ্যমে অক্ষরা সিংয়ের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওগুলিতে তাকে ভরপুর রোমান্স করতে দেখা গেছে।

আরও পড়ুন -  Maha Chhat Pujo: মহা ছট পুজো

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম মানে ইউটিউবে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে, সেখানে পবন সিংয়ের সাথে ভালোবাসা বর্ষণ করতে দেখা গেছে অক্ষরা সিংকে। এই ভিডিওটিতে দেখা গেছে, পবন সিং-কে উত্তপ্ত করার জন্য সংক্ষিপ্ত পোশাকে সাহসী স্টেপ নিয়েছেন অক্ষরা সিং।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৫ই নভেম্বর, রাশিফল দেখুন

সম্প্রতি যে গানটি রীতিমতো ভাইরাল হয়েছে, অক্ষরা সিং ও পবন সিংয়ের ভাইরাল হওয়া গানটির শিরোনাম হল “ওথালিয়া মে রোটি বোর কে”। গানটি সোশ্যাল মিডিয়ায় দেখার পর বহু জন মন্তব্য করেছেন, এই দুজনের কেমিস্ট্রিই সেরার সেরা।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img