32 C
Kolkata
Friday, May 10, 2024

ভোজপুরি গানের তালে খোলামেলা পোশাকে কোমর দুলিয়ে নাচ করলেন যুবতী, বাংলায় মাচা ড্যান্সের ভিডিও ভাইরাল হল

এখন প্রায় ভোজপুরি গান ভাইরাল হচ্ছে বাংলার বুকে

Must Read

এখনকার সময়ে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বলিউডের সাথে এখনকার সময়ে আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। নানান ধরনের ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিচ্ছে নেটদর্শকদের।

আরও পড়ুন -  Actress Kiara Advani: কোটি টাকার গাড়ি কিনে আলোচনায় কিয়ারা

ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে এতদিন চর্চা হতো উত্তর ভারতের দিকে। কিন্তু এবার বাংলাতেও জনপ্রিয় হচ্ছে ভোজপুরি ইন্ড্রাস্ট্রি। পর পর ভোজপুরি গান ভাইরাল হয়েছে বাংলায়। যেমন অটো বা রিক্সাতে উঠলে হামেশাই শোনা যায় ভোজপুরি গানের উদ্দাম সুর। আবার কিছু গ্রামের দিকে এই ভোজপুরি গানের তালে মাচা ডান্স করছেন কমবয়সী যুবতী।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বেগম করিনা তৃতীয়বার মা হতে চলেছেন ?

সেই রকম একজন হলেন লিজা। তিনি বাংলার প্রত্যন্ত গ্রামের মাচা শোয়ে মধ্যরাতে খোলামেলা পোশাক পরে লজ্জার সীমা অতিক্রম করে ব্যাপক বোল্ড কায়দায় নাচ করেন।

সম্প্রতি একটি মাচা শোয়ের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে ওই কমবয়সী যুবতী লিজা ‘তোহার পাতলি কমর’ গানের সাথে নাচ দেখিয়েছেন। মঞ্চের সামনে উপস্থিত পুরুষদের দিকে তাকিয়ে নাচের মাঝে চটুল অঙ্গভঙ্গি করতে পিছপা হননি।

আরও পড়ুন -  Apu Biswas: মা হয়েছি ভুল করেঃ অপু বিশ্বাস

এখানে লিজার পরনে রয়েছে হল্টারনেক সিকুইনড টপ এবং শর্টস। খোলামেলা টপের মাধ্যমে দৃশ্যমান হয়েছে তাঁর অন্তর্বাস। তাঁর এই যৌন উত্তেজক ড্যান্স দেখে রীতিমত ঘেমেছে সেখানকার দর্শকরা।

Latest News

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে।  বর্তমানে এক ছাদের নিচে সব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img