30 C
Kolkata
Monday, May 20, 2024

প্রধানমন্ত্রী ১৯শে নভেম্বর, ২০২০-র বেঙ্গালুরু টেক সামিটের উদ্বোধন করবেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে ১৯শে নভেম্বর বেলা ১২টার সময় ২০২০-র বেঙ্গালুরু টেক সামিটের উদ্বোধন করবেন।

বেঙ্গালুরু টেক সামিট ১৯ থেকে ২১শে নভেম্বর অনুষ্ঠিত হবে। কর্ণাটক ইনোভেশন অ্যান্ড টেকনোলজি সোসাইটি (কেআইটিএস), কর্ণাটক সরকারের তথ্য প্রযুক্তি, জৈব প্রযুক্তি ও নতুন উদ্যোগের উপর পরিকল্পনাকারী গোষ্ঠী, সফটওয়্যার টেকনোলজি পার্কস অফ ইন্ডিয়া ও এম এম আক্টিভ সায়েন্স-টেকনোলজি কমিউনিকেশন্সের সঙ্গে কর্ণাটক সরকার যৌথ উদ্যোগে এই শীর্ষ সম্মেলন করবে।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ঝড় তুললেন ইয়োহানির গানে

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী মিঃ স্কট মরিশন, সুইস কনফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট সহ আন্তর্জাতিক স্তরে খ্যাতি সম্পন্ন ব্যক্তিত্বরা বেঙ্গালুরু টেক সামিটে উপস্থিত থাকবেন। এঁরা ছাড়াও এই সম্মেলনে দেশ বিদেশের প্রযুক্তির বিষয়ে বিশারদ, শিল্প সংস্থার কর্ণধার, উদ্ভাবক, বিনিয়োগকারী, নীতি নির্ধারক ও শিক্ষাবিদরাও সম্মেলনে যোগ দেবেন।

আরও পড়ুন -  সুন্দরী যুবতীর দুর্দান্ত নৃত্য ‘পাঠান’এর গানে, নেটজনতা প্রশংসায় ভরালেন, Video Watch

এই বছরের সম্মেলনের মূল ভাবনা “নেক্সট ইজ নিউ”౼ পরবর্তীই নতুন। কোভিড পরবর্তী সময়ে যে সব চ্যালেঞ্জ দেখা দেবে এবং তার ফলে তথ্য প্রযুক্তি ও বৈদ্যুতিন ক্ষেত্রে যে সব প্রভাব পড়বে সম্মেলনে সেই বিষয়গুলির উপর আলোচনা হবে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  দেওরের সাথে নাকি পরকীয়া সম্পর্কে জড়িয়েছে স্ত্রী, তাই খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img