30 C
Kolkata
Monday, May 20, 2024

Chhath Puja Song: ছট উৎসবে এই গানটি হবেই, দেখুন জনপ্রিয় গানের ভিডিও

সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে টি সিরিজ ইউটিউব চ্যানেলে

Must Read

Chhath puja song: ভারতের বড় উৎসব হলো ছট পুজো। সূর্য দেবতা ও ষষ্ঠী মাতাকে উৎসর্গ করে পুজো করেন মানুষরা। এই ছট পুজোর নিয়ম কানুন খুবই কঠিন। উপবাস পালনকারী ভক্তদের ৩৬ ঘন্টা নির্জলা উপবাস থাকতে হবে।

ছট পুজোর সময় এমন কি জল খাওয়া যায় না। নিয়ম বেশ শক্ত। ছট পুজোর একটা নিজস্ব আনন্দ আছে।

এ বছর ১৭ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ছট পুজো ও আগামী ২০ নভেম্বর ২০২৩ পর্যন্ত চলবে ছট পুজো। সূর্য ও ছট মাতার উপবাস করে যদি আপনি এই পুজো করেন তাহলে সকল দুঃখ কষ্ট দূর হয়।

আরও পড়ুন -  Short Film: কুকীর্তি দেওরের ফাঁকা বাড়িতে বৌদির বেডরুমে, সাহসী শর্টফিল্ম সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে

এই উৎসব মূলত বিহার ও উত্তরপ্রদেশের এই ছট পুজোর চল রয়েছে। এইসব জায়গায় খুব আড়ম্বর ও প্রদর্শনীর সাথে ছট পুজো পালন করা হয়। শিশুদের জন্য এই পুজো করেন সবাই। নারী ও পুরুষ সবাই এই পুজো করতে পারেন।

আরও পড়ুন -  Gourab-Solanki: গৌরব ও শোলাঙ্কি, ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন

ভোজপুরি দুনিয়ায় ছট পুজো উপলক্ষে বেশ কিছু নতুন নতুন গান প্রকাশিত হয়। আবার সাথে সাথে বেশ কিছু পুরনো গান এখনো মানুষের মনে একটা জায়গা করেছে। সারদা সিনহা ছট উৎসবের জন্য কিছু গান করেছেন।

গান ছাড়া ছট পুজো যেন একেবারে অসম্ভব। কেলোয়া কে পাত পার গানটি হল এরকমই একটি ছট পুজো উপলক্ষে গাওয়া গান। গানটি সম্প্রতি ইউটিউবে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এই ছট পুজো আসার এই আমেজটা এসেছে, সেই থেকেই ইউটিউবে এই গানটি জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  ৭৪তম স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা শ্রী ধর্মেন্দ্র প্রধানের

টি সিরিজ ভক্তি সাগর ইউটিউব চ্যানেলে এই গানটি আপলোড করা হয়েছে। এই পর্যন্ত ৫ কোটি ৯৭ লক্ষ্য মানুষ এই গানের ভিডিওটি দেখেছেন। ২০১৮ সালের ১৩ নভেম্বর এই গানের ভিডিওটি আপলোড করা হয়েছিল।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img