34 C
Kolkata
Friday, May 17, 2024

উরফিকে তুলে নিয়ে গেল মুম্বাই পুলিশ, এই অপরাধে ক্যাফে থেকে, হতবাক সকলে ভিডিওটি দেখে

Must Read

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন। তখন বিগবসের মঞ্চ থেকে সেই ভাবে প্রভাব বিস্তার করতে পারেননি এই অভিনেত্রী। এখন উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়েছে।

যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। তাঁর নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মাঝে। কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে।

আরও পড়ুন -  Malti Chahar: নেট কাঁপাচ্ছেন সুপার মডেল বোন, মাঠ কাঁপাচ্ছেন দাদা

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। ‘ভাইরাল ভয়ানী’ নামের এক ইনস্টাগ্রাম পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিও। এখানে দেখা যাচ্ছে মুম্বাই পুলিশের একটি দল মুম্বাইয়ের কোন একটি ক্যাফে থেকে অভিনেত্রীকে গ্রেফতার করেছেন। কিছু জিজ্ঞাসা করায় পুলিশের তরফ থেকে অভিনেত্রীকে স্পষ্ট জানানো হয় ছোট ছোট জামাকাপড় পড়ে শহরের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর কারণেই তাকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। এরপরে অভিনেত্রী কথা বলে ব্যাপারটি বোঝার চেষ্টা করলেও তাকে বেশি কথা বলতে না দিয়ে গাড়িতে তুলে নেন পুলিশ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে প্রথমেই দেখা গিয়েছে মুম্বাই পুলিশের তিনজন কর্মকর্তাকে। একটি ক্যাফের সামনে এসে অভিনেত্রীকে ডেকে পাঠান মুম্বাই পুলিশ। তারপর অভিনেত্রী বেরিয়ে এসে জিজ্ঞাসা করেন কি অপরাধে তাকে গ্রেফতার করা হচ্ছে? তখন দুই মহিলা কনস্টেবল তার উদ্দেশ্যে জানান, মূলত স্বল্পবেশে থাকার কারণেই তাকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। রাস্তায় দাঁড়িয়ে তার কোন কথার উত্তর দিতে প্রস্তুত ছিলেন না মুম্বাই পুলিশ। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন -  Drunk Kiss: চুম্বনে মত্ত নেহা-রোহনপ্রীত ! ভালোবাসার পরিচয়

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img