33 C
Kolkata
Sunday, May 19, 2024

খুব সাহসী ওয়েব সিরিজ Ullu-তে এসে গেল, কারও সামনে দেখবেন না

সাহসী ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে, এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নিকিতা চোপড়া।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮’র উদ্ধের জন্য। খুব সাহসী ওয়েব সিরিজ অবশেষে প্রাইম অ্যাপ্লিকেশনে রিলিজ হল। একাকীত্বে সময় কাটাতে চান, সেই জন্য আপনার নীরবতার সঙ্গী হতে পারে ডিজিটাল মার্কেটের উষ্ণ ওয়েব সিরিজ।

রোজ এই সমস্ত অ্যাপ্লিকেশনে বহু ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। কিন্তু ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের সাথে থ্রিলার ও হাসির ওয়েব সিরিজ রয়েছে।

আরও পড়ুন -  Web Series: গভীর রোমান্স ভাগ্নের সাথে, নির্লজ্জার সব সীমা অতিক্রম করলো, লজ্জা লাগবে একা দেখলেও

করোনা মহামারির থেকে যখন গোটা বিশ্বে স্তব্ধ হয়ে গিয়েছিল, সেই সময়ে থেকে মানুষের মনে উৎসাহ ও একান্তে সময় কাটানোর অন্যতম সেরা হাতিয়ার বিভিন্ন অ্যাপ্লিকেশনে রিলিজ হওয়া ওয়েব সিরিজ।

উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। অবসর সময়ের সঠিক ব্যবহার করতে সেই স্রোতে নিজেদেরকে ভাসিয়ে দিয়েছিলেন নেটিদর্শকরা।

দর্শকরা সাধারণত যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি পছন্দ করেন। সেই জন্য বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে প্রতিদিন যৌনতায় ভরা কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

আরও পড়ুন -  বেডসিনে ভরা দৃশ্যে, সাহসের সীমা অতিক্রম হয়েছে, উল্লুর এই ওয়েব সিরিজটি

সম্প্রতি Ullu-তে খুব সাহসী ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে, সেই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী নিকিতা চোপড়া। টিভি শো-এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও সাহসী ওয়েব সিরিজে অভিনয় করে ভাইরাল হয়েছেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ মহামারীর প্রেক্ষিতে ২০১৯এর সিভিল সার্ভিস পরীক্ষার পার্সোনালিটি টেস্টের ইন্টারভিউ শুরুর বিশেষ উদ্যোগ নিয়েছে ইউপিএসসি

সম্প্রতি নিকিতা চোপড়ার “খুল যা সিম সিম” ওয়েব সিরিজ রীতিমতো হইচই ফেলে দিয়েছে ইন্টারনেট জগতে। তাকে প্রতিটি মুহূর্তে উষ্ণতম দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। ওয়েব সিরিজে নিকিতা চোপড়া নতুন বিবাহিত স্ত্রীর অভিনয় করেছেন। প্রথম রাত্রে তিনি জানতে পারেন, তার স্বামী যৌন মিলনে অক্ষম। তারপর নিজের কাঙ্খিত সুখ খুঁজে নিতে একের পর এক কর্মকাণ্ডে যুক্ত হতে দেখা গেছে এই নিকিতা চোপড়াকে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img