31 C
Kolkata
Friday, May 17, 2024

ভিডিও ভাইরাল তুষির!

Must Read

ভিডিও ভাইরাল তুষির!

জনপ্রিয় চিত্রনায়িকা নাজিফা তুষি ‘হাওয়া’ সিনেমার। রিয়েলিটি শো’র প্রথম রানার-আপ হয়ে বিনোদন জগতে পা দিয়েছেন। রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু তাঁর।

গত বছর মেজবাউল হক সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তুষি। তিনি শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড় তুলেছে তার অভিনীত ছবি ‘হাওয়া’। বাংলাদেশ থেকে অস্কারের জন্যও পাঠানো হয়েছিল এই ছবিটি।

আরও পড়ুন -  Monalisa: ফুলশয্যা ক্যামেরার সামনেই, ঝুমা বৌদি বিয়ে করেন ‘বিগ বসে’, কেন?

অনেক দিন ধরেই তিনি পর্দায় নেই। ১৫ অক্টোবর ছিল তার জন্মদিন। কিন্তু তেমন কোনো জাগজমক ছিল না। তার কারণ, তিনি ব্যস্ত একটি ওয়েব সিরিজের জন্য। ৭-৮ পর্বের এই সিরিজের নাম এবং পরিচালক কে তা এখনই জানাতে চাননি তিনি। কিন্তু কাজটির প্রস্তুতি নিতে এখন মহড়ায় ব্যস্ত সময় পার করছেন। রোজ দুপুর থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে সেই মহড়া।

আরও পড়ুন -  Life Partner: বান্টিকে জীবনসাথী করতে চলেছেন, সোনাক্ষী সিনহা !

একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অদ্ভুত পোশাক পরে। সেখানে দেখা যায় তার শরীরে থাকা পোশাকের পেছনে সাপ। সাপটি ডিজাইন করা। কালো জামায় তিনি হাজির হয়ে চমকে দিয়েছিলেন সকলকে। তারপর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পোশাক ডিজাইনের একটি ভিডিও আপলোড করা হয়। মুহূর্তের মধ্য সেই ভিডিও ভাইরাল। প্রশংসায় ভেসে যান নাজিফা তুষি।

আরও পড়ুন -  Dance Video: পর্দার তমন্না ভাটিয়াকে টেক্কা দুই যুবতীর ‘কাভালা’ গানে, দুর্দান্ত এই নাচ দেখেই নেটদর্শক বেসামাল

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img