34 C
Kolkata
Friday, May 17, 2024

করিনা কাপুর চমক দিলেন ঢিলে ঢালা পাজামা ও আটসাঁট কালো টপে, এই রূপ সামনে এসেছে

ভারতে একজন ফ্যাশন আইকন হয়ে রয়েছেন করিনা কাপুর এখনো।

Must Read

তার লুক দেখে সকলে রীতিমতো পাগল হয়ে যান কারিনা কাপুর খান যখনই বাড়ির বাইরে পা ফেলেন। বলিউড ডিভা শুধুমাত্র তার সিনেমা ও তার অভিনয়ের জন্য নয়, দীর্ঘ সময় ধরে ভারতের সবথেকে বড় ফ্যাশন আইকন হিসেবেও জনপ্রিয় আছেন।

প্রতিটি ছবির পোশাক ভারতে একেবারে স্টাইলে স্টেটমেন্ট হয়ে উঠতো। ২০০০ এর দশকে ভারতের সব থেকে বড় অভিনেত্রী পাশাপাশি ফ্যাশন আইকন হয়ে উঠেছিলেন করিনা কাপুর। রন্ধির কাপুরের মেয়ে হিসেবে নয়, করিনা ও করিসমা নিজেদের আলাদা পরিচয় তৈরি করেছেন।

আরও পড়ুন -  Iftar: মাসব্যাপী ইফতার আয়োজন করেছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

এখনো করিনা কাপুরের একটা জনপ্রিয়তা রয়েছে ফ্যাশন আইকন হিসেবে। কিছু সাম্প্রতিক ছবি এই বিষয়টারই প্রমাণ করে দিয়েছে আবার।

ছবিগুলিতে কারিনা কাপুরকে দেখা যাচ্ছে একেবারে ঢিলেঢালা পাজামার সাথে একটি টাইট কালো রঙের টপে। অভিনেত্রীর এই লুক দেখে সকলেই তাকে প্রশংসা করেছেন। এত সাধারণ ভাবেও যে কিভাবে নিজেকে এতটা সুন্দরী করে রাখা যায় আবার তিনি প্রমাণ করে দিয়েছেন করিনা কাপুর। সাথেই অভিনেত্রী ব্যবহার করেছেন কালো রংয়ের গগলস ও সেই সঙ্গে চুল খোলা। এই লুক তাকে একেবারে ভিড় থেকে আলাদা করেছে।

আরও পড়ুন -  Sourav Ganguly: চাঞ্চল্যকর মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী, বিরাটের উদ্দেশ্যে

ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে, হাতে কফির মগ ধরে থাকা অবস্থায়। ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে তিনি একেবারেই মেকআপ করেননি। শুধুমাত্র কফি ইনজয় করার জন্যই তিনি সকালে একটু রিলাক্স করছেন।

আরও পড়ুন -  সুস্মিতা সেন, ফাঁস করলেন মহেশ ভাটের পর্দা

এই সাধারণ ও শান্ত চেহারাতেও অভিনেত্রীকে যথেষ্ট স্টাইলিশ করেছে। ছবি থেকে চোখ ফিরিয়ে নেওয়া অনেকের পক্ষে খুব কঠিন। পাপারাজ্জিদের দেখার সাথে সাথে তিনি হাতে নেড়ে ছবি না তোলার অনুরোধ করলেও, অভিনেত্রী এতটাই সুন্দরী যে পাপারাজিরাও ছবি না তুলে ঠিক থাকতে পারলেন না। সোশ্যাল মিডিয়াতেও তারা এই ছবি আপলোড করলেন। তারপর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়ে গেল সব ছবি গুলি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img