26 C
Kolkata
Thursday, May 9, 2024

একে বারে আইফোনের মতোই ফোন নিয়ে এল Vivo

Must Read

স্মার্টফোনের চাহিদা দিনদিন বেড়ে চলেছে। ভালো স্মার্টফোন নিয়ে আসার দৌড়ে ব্যস্ত সব প্রতিষ্ঠানই। এবার যুক্ত হচ্ছে ভিভোও। ভিভো বাজারে আইফোনের সাথে প্রতিযোগিতা করার জন্য একটি স্মার্টফোন চালু করলো। নাম দেওয়া হয়েছে Vivo X90 Pro Smartphone.

Vivo X90 Pro Smartphone স্পেসিফিকেশন নিয়ে কথা বলতে হলে এতে থাকছে ৬.৭৮ ইঞ্চি থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে যা ১২০ হার্জ রিফ্রেশ রেটে কাজ করবে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ অপারেটিং সিস্টেমে কাজ করবে স্মার্টফোনটি। ডিসপ্লের সঙ্গে আছে ৩ থ্রি লেয়ার আই প্রটেকশন। যেটা নীল রশ্মির মতো ক্ষতিকর রশ্মি থেকে চোখকে রক্ষা করবে। এটি একটি অক্টা-কোর ৪ এনএম মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর রয়েছে।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: পড়াশোনা শুরু করলেন সৌমিতৃষা, অভিনয় চলবে সাথে

ভিভো এক্স৯০ প্রো স্মার্টফোনটির ক্যামেরা কোয়ালিটি, এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর রয়েছে, যা সনি আইএমএক্স ৯৮৯ ১ ইঞ্চি। আছে দ্বিতীয় ক্যামেরায় ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৫৮ সেন্সর ও তৃতীয় ক্যামেরাটি ১২ মেগাপিক্সেল। এতে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যা ভিডিও কলিং এবং সেলফির করার জন্য।

আরও পড়ুন -  Weather Update: ভারী বর্ষা দক্ষিণবঙ্গ জুড়ে, কলকাতায় ঝড় বৃষ্টির দাপট, লেটেস্ট আপডেট আবহাওয়ার

ব্যাটারি পাওয়ার, এতে একটি ৪৮৭০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে। ১৫ মিনিটের মধ্যেই চার্জ হবে। এতে রয়েছে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং। এতে ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.৩, এনএফসি, জিপিএস ও কানেক্টিভিটির জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট আছে।

আরও পড়ুন -  রেডিও নেটওয়ার্কের ওপর ভিত্তি করে দূরবর্তী ও প্রত্যন্ত অঞ্চলেও টেলিযোগাযোগ পরিষেবা পৌঁছে দিতে ভারত এয়ার ফাইবার ব্যবস্থার সূচনা করেছেন শ্রী সঞ্জয় ধোত্রে

৮ জিবি RAM+ ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা। ২৫৬ জিবি স্টোরেজ সহ ১২ জিবি RAM এর দাম ৬৩,৯৯৯ টাকা। স্মার্টফোনটি দুটি রঙ, ব্ল্যাক ও ব্রীজ ব্লু।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img