31 C
Kolkata
Sunday, May 19, 2024

মা হতে চান যামিনী, অরবিন্দের সন্তানের, ভোজপুরির এই গান জমে উঠছে তাঁদের গোপন রোম্যান্সে

Must Read

কয়েকটি ফিল্মে ভালো অভিনয় করেও এখন তাঁরা অন্তর্হিত ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা এবং অভিনেত্রীরা। এর কারণে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভিডিও ভাইরাল হতে দেখা গেলেও চিনতে পারেন না। তাঁদের মধ্যে অন্যতম হলেন অরবিন্দ অকেলা কাল্লু (Arvind Akela Kallu)।

2019 সালের 28 শে জুন মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘পথ্থর কে সনম’-এর নায়ক ছিলেন অরবিন্দ। বিপরীতে অভিনয় করেছিলেন যামিনী সিং (Yamini Singh)। অ্যাকশন, রোম্যান্স এবং ড্রামার ফিল্ম ‘পথ্থর কে সনম’ সুপারহিট। স্টারডম পায়নি অরবিন্দ।

আরও পড়ুন -  Subhashree Ganguly: নানারুপে শুভশ্রী ! মহালয়া’র ঝলক

আদিত্য কুমার ঝা (Aditya Kumar Jha)-র প্রযোজনায় নির্মিত এই ফিল্মটি পরিচালনা করেছিলেন নীরজ রণধীর (Neeraj Randhir)। ফিল্মের গান ‘কহিয়ালে মাম্মি বানাইব’ যথেষ্ট জনপ্রিয়। গানের প্রথমে দেখা গেছে অরবিন্দ হেঁটে চলে যাচ্ছেন যামিনীর থেকে দূরে। অপরদিকে তাঁকে দৌড়ে গিয়ে জড়িয়ে ধরেন যামিনী।

আরও পড়ুন -  ইয়ামিনী সিং-এর সাথে রোমান্স খেসারি তেল মাখিয়ে, এই ভিডিও সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় তোলপাড়, BHOJPURI VIDEO

তারপর উঠে পড়েন সরাসরি তাঁর পিঠে। অরবিন্দ নিজেকে ছাড়িয়ে নিয়ে আবার চলে যাচ্ছেন। গানের কথায় যামিনী তাঁকে বলেন বিয়ের কথা। তিনি বলেন ‘ডোলি’ ও ‘বরাত’ নিয়ে আসতে। অরবিন্দও ফিরে এসে যামিনীর সাথে নাচতে শুরু করেন। নায়িকা বলেন, তিনি মা হতে চান তাঁর সন্তানের।সাথে যামিনী অরবিন্দকে ভালোবাসার কথা জানান।

আরও পড়ুন -  FBI: কোভিড-১৯ ছড়িয়েছে সম্ভবত চীনা ল্যাব থেকেইঃ এফবিআই প্রধান

অরবিন্দ বলেন, তাঁর আশে-পাশে ঘুরে না বেড়াতে। যামিনীর মন থেকে তাঁর প্রতি ভালোবাসা নেই। আবার যামিনী নাছোড়বান্দা।
গানটি গেয়েছেন অরবিন্দ এবং প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। ভিডিওর ভিউ এখনও পর্যন্ত প্রায় দেড় কোটি অতিক্রম করে ফেলেছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img