28 C
Kolkata
Saturday, May 18, 2024

কিং খানের ‘জওয়ান‘ নতুন রেকর্ড বলিউডের ইতিহাসে, ৭০০ কোটি টাকার বক্স অফিসে পা দিল

নতুন করে জীবন পেল বলিউড ইন্ডাস্ট্রি শাহরুখ খানের হাত ধরে

Must Read

ফ্লিম ইন্ড্রাস্ট্রিতে একচেটিয়া বিস্তার করেছিল দক্ষিণী ফ্লিম ইন্ড্রাস্ট্রি শেষ কিছু বছরে। যেমন ‘বাহুবলী‘, ‘পুষ্পা‘ এবং ‘কান্তারা‘ এর মত হিট সিনেমা। কিন্তু বহুদিন পর এখন এমন এক হিন্দি বলিউড সিনেমা রিলিজ করেছে যা বক্সঅফিসের সব প্রকার রেকর্ড ভেঙে দিয়েছে।

এই সিনেমায় রয়েছেন কিং খান অর্থাৎ শাহরুখ খান। তাঁর নতুন ‘জওয়ান‘ সিনেমা ভারতের মাটিতে হইচই ফেলেছে। সকলেই সিনেমা হলের সামনে ভিড় করছেন এই রকম সিনেমা দেখবে বলে। বলা যেতেই পারে, এই সিনেমা নতুন করে গোটা বলিউড ইন্ড্রাস্ট্রির মানদন্ড হয়েছে।

আরও পড়ুন -  ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি, এক নাবালিকাকে !

জানিয়ে রাখি, ছবি রিলিজের প্রথম দিনে ৭৫ কোটি টাকা আয় করেছিলো। একের পর এক রেকর্ড গড়ছে আর ভাঙছে। আজ ১ সপ্তাহ পরে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছে এই সিনেমা। প্রত্যেকটি হলে দিনের সিংহভাগ শোয়ে চলছে এই সিনেমা। এক সপ্তাহ বাদে ‘জওয়ান‘ ভারতের বক্স অফিসে ৩২৮ কোটি টাকা আয় করেছে।

আরও পড়ুন -  New Prime Minister: নতুন প্রধানমন্ত্রীর শপথ, শ্রীলঙ্কায়

অপরদিকে বিশ্বব্যাপী আয় ৬০০ কোটির টাকারও বেশি। রেড চিলিস এন্টারটেইনমেন্টের মতে, ছবিটি বিশ্বব্যাপী ৬৬০.০৩ কোটি টাকা আয় করেছে। বক্স অফিস বিশ্বব্যাপী, ‘জওয়ান‘ আজ বিশ্বব্যাপী ৭০০ কোটি টাকা গ্রস মার্ক অতিক্রম করতে তৈরি।

আরও পড়ুন -  Sunny Leone: তাপমাত্রা বাড়িয়েছেন সানি লিওনি কালো পোশাকে, ভক্তদের চোখে ঘুম নেই

বলিউড সিনেমার ইতিহাসে এক অনন্য নজির গড়েছে এই সিনেমা। এই প্রথম কোনো সিনেমা এক সপ্তাহে এত টাকা আয় করলো।এর সম্পূর্ণ ক্রেডিট পরিচালক অ্যাটলি এবং সুপারস্টার কিং খান। সাথে এই সিনেমা জমিয়ে দিয়েছেন বিজয় সেতুপতি এবং নয়নতারা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img