31 C
Kolkata
Sunday, May 19, 2024

দুর্দান্ত নাচ এই যুবতীর হিন্দি গানে শাড়ি লুকে, কারেন্ট লাগবে এই নাচ দেখলে শরীরে– VIRAL VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়ায় এখন ছোট থেকে বড় সকলের কাছেই দারুন সহজলভ্য ব্যাপার হয়েছে। যদি কোন ঝলক নেটদর্শকদের চোখে একবার ভালো লেগে যায়, তাহলে আর রক্ষা নেই তাদের ধরে রাখতে। কনটেন্ট বা ঝলক ভাইরাল হবেই।

এখনকার সময়ে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যেতে চাইছে অনেক মানুষের মাঝখানে। কেউ শুধুমাত্র পরিচিতিই অর্জন করতে চায় একাংশের মাঝে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করেন সোশ্যাল মিডিয়াকে।

আরও পড়ুন -  Hilsa Fish Price: পদ্মার বিখ্যাত ইলিশ এলো কলকাতায়, চমকে যাবেন দাম জানলে

এখনকার দিনে বহু জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে প্রধান হল ইনস্টাগ্রাম। এই প্রজন্ম নিজেদের বেশি পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করেন ইনস্টাগ্রামকে। অবশ্য একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলেই।

আরও পড়ুন -  কয়েলের পহেলা বৈশাখের সাজ এ ছবি ভাইরাল হলো

রোজ প্রতিমুহূর্তে এই ধরনের এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটদর্শকদের সামনে।সম্প্রতি সেইরকম উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতার দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Anj Li Joel (@anjali.joel)

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ঝলকে অঞ্জলি জোয়েলকে দেখা গেছে। তিনি সোশ্যাল মিডিয়ার একাংশের কাছে পরিচিত ডিজিটাল ক্রিয়েটর। এদিন তিনি খয়েরি রঙের গ্লসি শাড়ি এবং লাল ব্লাউজে হাজির ছিলেন ক্যামেরার সামনে।

আরও পড়ুন -  Uzbekistan: উজবেক জিমন্যাস্টরা, প্রথম দিনেই নজর কাড়লেন

খোলা চুলে, লাল লিপস্টিক পরেছিলেন। করেছিলেন ভারী মেকাপও। তিনি এই ধরনের নাচের রিল ভিডিও বানাতে যথেষ্ট পটু এবং সাবলীল, সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন পরে না। উল্লেখ্য, এদিন শ্রেয়া ঘোষালের জনপ্রিয় হিট আইটেম নম্বর ‘বালমা’র তালেই ঘায়েল করেছেন নেটদর্শকদের। আবার সাথে প্রশংসিতও হয়েছেন একাংশের কাছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img