Jio’র মুশকিল আসান, মাসে ফোন রিচার্জ করার টেনশন থেকে মুক্তি

Published By: Khabar India Online | Published On:

মাসে মাসে ফোন রিচার্জ করা টেনশনের একটা সমস্যা। সবাই বার্ষিক রিচার্জের পরিমাণ বহন করতে সক্ষম নয়। সেই জন্য কিছু প্ল্যান রয়েছে যা ৩ মাস পর্যন্ত বৈধতার সাথে পাওয়া যায়। যদি জিওর কথা বলেন, এই সংস্থাটি ৩৯৫ টাকার এমন একটি প্ল্যান রয়েছে। এই প্ল্যানের দাম কম হলেও এর সুবিধা অনেক। এটি কোম্পানির ভ্যালু প্ল্যান। এই প্ল্যানের সাথে কলিং এবং ডেটার সাথে অনেক সুবিধা আছে।

আরও পড়ুন -  Jio দিচ্ছে সস্তার প্রিপেইড প্ল্যান 1.5GB ডেটা সহ আনলিমিটেড কল – JIO RECHARGE PLAN

এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা ৮৪ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাবেন। লোকাল ও এসটিডি কলিং এর সুবিধাও আছে। সাথে আনলিমিটেড কলিং এর সুবিধাও রয়েছে। আনলিমিটেড কলিংয়ের সঙ্গে রয়েছে ৬ জিবি হাই স্পিড ডেটা। শেষ হওয়ার পর এর গতি কমে করা হবে ৬৪ কেবিপিএস। এই প্ল্যানে ১০০০ এসএমএস বিনামূল্যে পাবেন।

আরও পড়ুন -  স্বাস্থ্য ক্ষেত্র সম্পর্কে বিশ্বব্যাঙ্ক এবং উচ্চস্তরীয় গোষ্ঠীর সঙ্গে পঞ্চদশ অর্থ কমিশনের বৈঠক

ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, ১৮১ টাকার ডেটা প্যাক ব্যবহার করা যাবে। একই সঙ্গে জিও অ্যাপসের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনও দিচ্ছে।

এই প্ল্যানটি MyJio.com রিচার্জ করতে পারেন অথবা jio.Com ওয়েব সাইট থেকেও সম্পন্ন করতে পারেন। এজন্য গ্রাহকদের জন্য রাখা ভ্যালু ক্যাটাগরিতে যেতে হবে। এ প্রসঙ্গে বলে রাখা ভালো যে, জিওর এই রিচার্জ প্ল্যান কিন্তু পেটিএম-এ পাবেন না। জিওর অ্যাপ অথবা ওয়েব সাইট থেকেই প্ল্যানটি পাওয়া যাবে।

আরও পড়ুন -  জিও (Reliance Jio) এবং এয়ারটেল (Airtel) রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে, বিএসএনএল (BSNL) এর চাহিদা বেড়ে গেছে

৮৪ দিনের মেয়াদে অনেক জিও প্ল্যান পাবেন, কিন্তু সেগুলি কিছুটা রিলায়েন্স জিওর সমস্ত রিচার্জ প্ল্যান আরও ভালো করে জানার জন্য ভিজিট করুন কোম্পানির অফিসিয়াল ওয়েব সাইটে।