28 C
Kolkata
Saturday, May 18, 2024

রেকর্ড করছে আবার ভাঙছে ‘জওয়ান’, শাহরুখ সহ বাকিদের পারিশ্রমিক জেনে নিন

Must Read

‘জওয়ান’ জ্বরে কাবু হয়ে পড়েছে গোটা দেশ। শাহরুখ খান এবং নয়নতারা অভিনীত বলিউডের কিং খানের সিনেমাকে ঘিরে প্রবল উন্মাদনা। যত দিন যাচ্ছে ততই একের পর এক রেকর্ড করেই চলেছে সিনেমাটি।

এই ছবির কলাকুশলীরা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন? বিশিষ্ট মহলের মতে, পারিশ্রমিকের অঙ্ক দেখলে মাথা ঘুরে যেতে পারে। শাহরুখ খানের প্রতীক্ষিত ছবি জওয়ান মুক্তির পর থেকেই বক্স অফিসে প্রচুর ঝড় তুলেছে। পাঠানের পর শাহরুখ খানের ছবি নিয়ে প্রচুর উন্মাদনা ছিল, শাহরুখ খানের ভক্তরাও দীর্ঘদিন ধরে এই ছবির জন্য অপেক্ষায় ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Jawan (@jawanmovie)

ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন নয়নতারা, বিজয় শেঠুপতি, সানিয়া মালহোত্রা এবং দীপিকা পাড়ুকোন। এবার জানুন জওয়ানের অভিনেতা ও অভিনেত্রীরা ছবির জন্য কত টাকা পেয়েছেন।

আরও পড়ুন -  Neelam Giri: অভিনেত্রী নীলাম গিরি, বোল্ড ক্রপটপ-হট প্যান্টে, মানুষের হৃদয় তোলপাড় করলেন

শাহরুখ খানঃ

শোনা গেছে, অ্যাটলির এই ছবির জন্য প্রায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান। তাই নয়, ছবির আয়ের ৬০ শতাংশ শেয়ারও নিচ্ছেন শাহরুখ খান।

আরও পড়ুন -  New Political Equation: মালদহে নতুন রাজনৈতিক সমীকরণের ইঙ্গিত

বিজয় শেঠুপতিঃ

দক্ষিণ ভারতের সুপারস্টার বলা হয় বিজয় শেঠুপতিকে। জওয়ান ছবিতে তাঁর দুর্দান্ত চরিত্রে অভিনয় করেছেন। শোনা গেছে, এই ছবির জন্য বিজয় শেঠুপতিকে ২১ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে।

নয়নতারাঃ

দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার বলিউড ডেবিউ ছবি। ছবিতে শাহরুখ খানের নায়িকা হয়েছেন নয়নতারা। জানা গেছে, জওয়ানের জন্য নয়নতারাকে প্রায় ১০ কোটি টাকা ফি দেওয়া হয়েছে।

দীপিকা পাড়ুকোনঃ

শাহরুখ খানের সঙ্গে পাঠানে দীপিকা পাড়ুকোনও ছিলেন। ছবিটি দুর্দান্ত হিট হয়েছিল। বলিউডে একটি ছবির জন্য দীপিকা ১৫ থেকে ৩০ কোটি টাকা পারিশ্রমিক নেন জানা যায়। যেহেতু দীপিকা এই সিনেমায় ক্যামিও করলেও জওয়ানের জন্য তিনি কত টাকা পেয়েছেন, তা জানা যায়নি।

আরও পড়ুন -  ভোট শেষের আগেই ফল ঘোষণা করে টুইট দিলীপ ঘোষের, 'খেলা শেষ, TMC লস্ট'

প্রিয়মণিঃ

‘চেন্নাই এক্সপ্রেস’-এ শাহরুখ খানের সাথে কাজ করা অভিনেত্রী প্রিয়মণিও এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। শোনা গেছে, এখানে অভিনয় করার জন্য প্রিয়মণিকে ২ কোটি টাকা দেওয়া হয়েছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img