38 C
Kolkata
Saturday, May 18, 2024

Ditipriya Roy: উন্মুক্ত নাভিতে নেটজগতে উষ্ণতা ছড়ালেন দিতিপ্রিয়া, আগের ইমেজ এখন অতীত

Must Read

জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) জনপ্রিয় হয়ে উঠেছিলেন। রানী রাসমণির বাল্যকাল থেকে প্রৌঢ়ত্বের দিনগুলি দারুন ভাবে ফুটিয়ে তুলেছিলেন। ধারাবাহিক অফ এয়ার হলেও, এখনও দিতিপ্রিয়া দর্শকদের একাংশের কাছে রানীমা বলেই বেশি পরিচিত।

এই স্টিরিওটাইপ ধীরে ধীরে ভাঙতে শুরু করলেন তিনি। একের পর এক ফটোশুট করে চলেছেন দিতিপ্রিয়া। চমকে দিচ্ছেন ভক্তদের। মঙ্গলবার আবার দিতিপ্রিয়া নিজের একগুচ্ছ ছবি তার ভক্তদের সাথে ভাগ করে নিলেন ইন্সটাগ্রামে।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: রোনালদোর ‘৫০০’, গোলের মাইলফলক

এদিন দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কমলা রঙের ক্রপ টপ। টপ জুড়ে রয়েছে কালো রঙের চৌকো এবং ফ্লোরাল প্রিন্ট। টপের সামনের অংশে রয়েছে বোতাম। টপের সাথে দিতিপ্রিয়া টিম আপ করেছেন গ্রে রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ জ্যাকেট। জ্যাকেট জুড়ে রয়েছে কমলা রঙের ব্লক প্রিন্ট।

ফ্রন্ট ওপেন জ্যাকেটের মাধ্যমে দৃশ্যমান হয়েছে দিতিপ্রিয়ার ক্রপ টপ। নিম্নাংশে তিনি পরেছেন নীল রঙের ডেনিম ট্রাউজার। নাভিমূল রেখেছে উন্মুক্ত। কাঁধ অবধি শর্ট হেয়ার সেট করে খোলা রেখেছেন দিতিপ্রিয়া। কিছু ফ্রিঞ্জ নেমে এসেছে মুখের একপাশে। নজর কাড়ছে দুই চোখের স্মোকি আই লুক। দিতিপ্রিয়া ঠোঁটে দিয়েছেন পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ।

আরও পড়ুন -  Popular Pair: নতুন যাত্রা শুরু করতে চলেছে জনপ্রিয় জুটি, শঙ্খ ও মোহর

পোশাকের সাথে মানানসই অক্সিডাইজড ইয়ারিং পরেছেন। নাকে রয়েছে অক্সিডাইজড নোজ স্টাড। ডান হাতে রয়েছে অনেকগুলি অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে অক্সিডাইজড চুড়ি। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, তিনি তাঁর অস্তিত্বের ইন্টারমিশনের মতো। যার একধারে রয়েছে তাঁর স্বপ্ন, অপরদিকে রয়েছে জীবনের বাস্তবতা।

আরও পড়ুন -  অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’

নেটিজেনদের প্রতিক্রিয়া কিন্তু মিশ্র। অনেকে দিতিপ্রিয়ার ছবিগুলির প্রশংসা করেছেন। আবার অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। আগের মতোই নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রেখেছেন।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img