বিশাল আকৃতির ষাঁড় গাড়ির উপরে! পুলিশ এসে কি করলেন দেখে নিন (Viral Video)

Published By: Khabar India Online | Published On:

বিশাল আকৃতির ষাঁড় গাড়ির উপরে! পুলিশ এসে কি করলেন দেখে নিন (Viral Video)।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। সেখানে জায়গায় করে নিয়েছে পশু পাখিদের জন্য একটি বিশেষ অংশ আছে। পশু পাখির মজাদার ভিডিওগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা।

সেই জন্য নিজের পোষা প্রাণীটিকে নিয়ে মজাদার ভিডিও বানিয়ে সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যা মুহূর্তের মধ্যে মত ছড়িয়ে পড়ে নেট জগতে।

আরও পড়ুন -  দেওর মরিয়া হয়ে উঠেছে বৌদিকে কাছে পেতে, ঘর বন্ধ করে দেখবেন ওয়েব সিরিজটি

সম্প্রতি তেমনই একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, এই ভিডিওটি আপলোড করা হয়েছে আমেরিকা থেকে। ভিডিওটিতে দেখা গেছে, মনের আনন্দে গাড়িতে চড়েছে একটি বিশাল আকৃতির ষাঁড়। নিশ্চয়ই অবাক হচ্ছেন?

নরফোক পুলিশ বিভাগের কর্মকর্তারা জানান, সকাল 10টার দিকে তারা একটি ফোন পান। একজন লোক 275 নম্বর জাতীয় সড়কে তার গাড়িতে একটি ভারী ষাঁড় নিয়ে যাচ্ছে। ভয়ঙ্কর ভাবে দুর্ঘটনা হতে পারে।

আরও পড়ুন -  Viral: সারমেয় অনায়াসে জগন্নাথের রথ টানছে, সবাইকে অবাক করে দিয়েছে এই ভিডিও

বিষয়টির গুরুত্ব বুঝতে পেরে ওই ব্যক্তিকে দাঁড় করান পুলিশ কর্মকর্তারা। এরপর তাকে চালান করে ছেড়ে দেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চার চাকার একটি অংশের ছাদ কেটে ফেলেছেন ওই ব্যাক্তি। কয়েক মন ওজনের সাদা কালো রঙের ষাঁড়টিকে বেঁধে হাই রোডে ঘুরতে বেরিয়েছেন ওই ব্যক্তি। পুলিশ ওই ব্যক্তির নামে চালান কাটলেও তার কর্মকাণ্ড বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। ভিডিওটি ইতিমধ্যে কয়েক হাজার লোক খুব পছন্দ করেছেন।

আরও পড়ুন -  সৎ ছেলের কাছেই সুখের সন্ধান পেলেন পুষ্পা বৃদ্ধ স্বামীকে ছেড়ে, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন