31 C
Kolkata
Friday, May 17, 2024

এই ওয়েব সিরিজ জুড়ে রয়েছে শুধু শরীরের খেলা

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। করোনার সময় গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময় মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে সাথী করেছিলেন।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছে। সেই রীতিটাই এখনো আছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিনেমা দেখার মজা আছে। দর্শকরা বুঝে গেছেন।

অবশ্যই প্রাইভেসি মেনে। এই রকম ওয়েব সিরিজগুলি মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়, বড়দের সামনে কিংবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ হয়।

আরও পড়ুন -  নেট পাড়ায় ঝড় তুললো উল্লুর নতুন এই ওয়েব সিরিজ, একা দেখতে হবে (Bold Web Series)

এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই রকম ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো হয়, একবার নয়, বহুবার দেখতে মন চায়। একটা কথা মনে রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে দেখতে পারবেন না। আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। এখনকার প্রজন্মের হাতে সময় কম, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও তাদের নেই। সেই জন্য হাতে একটা স্মার্ট ফোন থাকলেই কেল্লাফতে। এই বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান ধরনের ওয়েব সিরিজ দেখার জন্য।

আরও পড়ুন -  Horoscope: আজ ২২শে নভেম্বর, রাশিফল দেখুন

গত জুলাই মাসে কয়েকদিন আগে Woow অ্যাপেতে অসাধারণ একটি ভিডিও রিলিজ করেছে। গল্প এই রকম, যেখানে ঘটনা তিন জনকে কেন্দ্র। প্রথমেই দেখা যাচ্ছে দুজন নারী একই ঘরে থাকেন।

আরও পড়ুন -  নতুন নিয়ম আনলো RBI, শোধ করতে পারছেন না লোন, চিন্তা নেই

এবার তাদের মধ্যে আগমন ঘটে একজন পুরুষের। সেই পুরুষ যে নারীকে চান সেই নারী মনে এবং শরীরে একজন পুরুষ। সেই নারীর সঙ্গে আর একজন নারীর সম্পর্ক আছে। সেই যুবতী ওই পুরুষ রূপে নারীর সঙ্গে ও বহু পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। এই ওয়েব সিরিজের মধ্যে স্তরে স্তরে রোমান্টিক দৃশ্য রয়েছে।

দেখতে গেলে প্রাইভেসি মেন্টেন করে নিতে হবে। তাদের মধ্যে সম্পর্ক কি থাকবে? জানতে দেখতে হবে আগে ট্রেইলার।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img