34 C
Kolkata
Sunday, May 19, 2024

Madhumita Sarcar: গোপন স্থানের ট্যাটু দেখালেন অভিনেত্রী মধুমিতা! কালো পোশাকে

Must Read

মুক্তি পেয়েছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত ফিল্ম ‘চিনি 2’। ফিল্মে মধুমিতার সাথে দেখা মিলেছে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-র। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’ বক্স অফিসে অসফল। এই ফিল্মের মুক্তির পর, সেই নিয়ে কোনো আলোচনাও নেই।

বক্স অফিসে সব স্পটলাইট শুষে নিয়েছে দেব (Dev) এবং রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ফিল্ম ‘দূর্গ রহস্য’। ব্যোমকেশ বক্সীর কাহিনীতেই মজে রয়েছেন এখন বাঙালি। কিন্তু থেমে নেই মধুমিতা। আপাতত ফটোশুট নিয়ে ব্যস্ত আছেন। সপ্তাহের শুরুতেই নতুন ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

আরও পড়ুন -  Gourab-Solanki: গৌরব ও শোলাঙ্কি, ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ব্রালেট। ভেলভেটের ব্রালেটটির নেকলাইন ডিপ। এর জন্য উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট। সেই জন্য উন্মুক্ত রয়েছে মধুমিতার মসৃণ পা, সঙ্গে স্পষ্ট উঁকি দিচ্ছে থাইয়ের ট্যাটু। বাঁ কাঁধে রয়েছে কালো রঙের ওড়না। ন্যুড মেকআপ নিয়েছেন মধুমিতা। ন্যুড শেডের আইশ্যাডোর ব্যবহার রয়েছে তাঁর চোখে। ঠোঁট রয়েছে হালকা ব্রাউন রঙের লিপস্টিকে। হালকা গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া রয়েছে তাঁর চিকবোনে। চুল রেখেছেন খোলা। দুই হাতের আঙুলে রয়েছে প্রচুর অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে অনেকগুলি অক্সিডাইজড বালা। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে দুটি কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

আরও পড়ুন -  US: ৩৩ বিলিয়ন ডলারের প্যাকেজ প্রস্তাব করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, ইউক্রেনকে

মধুমিতার ছবিগুলি তুলেছেন অভি নস্কর (Abhi Naskar)। মধুমিতার ভক্তদের পছন্দ হয়েছে ছবিগুলি। আবার অনেকে অশালীন কটাক্ষ করেছেন ছবিগুলির কমেন্ট সেকশনে।

এখন তিনি শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-কে। ফিল্মের অধিকাংশ শুটিং অরুণাচল প্রদেশে।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img