37 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri Song: অক্ষরাকে শরীরের খেলা দেখালেন পবন সিং নির্জন জায়গায়, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

পবন সিং সুপারস্টার ভোজপুরী সিনেমার দুনিয়ায়। তাঁর অভিনয় ক্ষমতা মানুষকে পাগল করে তুলে।তাঁর এক একটি ছবি ইউটিউবে আসলে সকলের ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো এখনও বেশ জনপ্রিয়তা রয়েছে।

এখন ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তার সাথে টেক্কায় আছেন পবন। শুধুমাত্র ভোজপুরী দর্শকরা আছেন তাই নয়, ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ বা ছত্রিশগড় নয়, পুরো দেশে এবং বিদেশে আছে ফ্যান।

আরও পড়ুন -  পবন সিং লাল শাড়ি দেখে ক্ষিপ্ত হয়ে শক্ত করে পেট চেপে এই কাজ করলেন, VIDEO

ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  বন্ধের সর্মথনে মিছিল এ বচসা

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, পবন সিং এর সঙ্গে অসাধারণ নেচেছেন অক্ষরা সিং৷ এক বছর আগে ‘ভোজপুরি এক্সপ্রেস’ নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে গানটি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলো।

আরও পড়ুন -  ‘কাভালা’ গানে নীল ক্রপটপে দুর্দান্ত কোমর নাচিয়ে এই যুবতী তরুণ নেটদর্শকদের পাগল করে দিলেন (Dance Video)

এই পর্যন্ত প্রায় ৬৪ লাখ মানুষ দেখে নিয়েছেন। সিনেমার নাম ত্রিদেভ। গানের নাম পিপারোয়া কে তারাওয়া। গান গেয়েছেন পবন সিং সাথে প্রিয়াঙ্কা সিং। মিউজিক ডিরেক্টর ছিলেন ওম ঝা। তারা সবুজ মাঠের মধ্যে দুর্দান্ত নাচের পারফরম্যান্স দেখিয়েছেন। কমেন্ট বক্সে বেশ সুন্দর সুন্দর কমেন্ট রয়েছে।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img