34 C
Kolkata
Sunday, May 19, 2024

ঘনিষ্ঠ হলেন আম্রপালি এবং নীরাহুয়া বন্ধ ঘরে, শাড়ি খুলতেই তোলপাড় সৃষ্টি (Bhojpuri Song)

Must Read

সম্প্রতি একটি ভোজপুরি গান নেটজগতে খুব ভাইরাল হয়েছে। এই গানটিতে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির দেখা মিলেছে। এই ভাইরাল হওয়া গানটিতে দেখা গেছে আম্রপালি দুবে ও দিনেশ লাল যাদবকে। দুজনই ভোজপুরি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় তারকাদের একজন।

বলাই বাহুল্য, ভিডিওতে তাদের রোমান্স বেশ জমজমাট। সম্প্রতি এই ভিডিওটি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছে, যার ভিউ বর্তমানে লক্ষাধিক।

আরও পড়ুন -  Babar Azam: বাবর আজম, সাংবাদিকের প্রশ্নের ক্ষুদ্ধ, টেস্ট দলের অধিনায়কত্ব কেড়ে নেওয়া হবে

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী। দর্শকদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। ভাইরাল হওয়া ভিডিওতে, অভিনেত্রী ‘খোলে দি কেভাদিয়া ভাইল ভোর’ গানের। তারা একটি বন্ধ ঘরে পর্দায় নীরহুয়ার সাথে ঘনিষ্ঠ হন। এটি বলার অপেক্ষা রাখে না যে দর্শকরা তাদের অন্তরঙ্গ দৃশ্যটি পুরোপুরি উপভোগ করেছেন। ভিডিওতে বেশ রোমান্টিক প্রেমের দৃশ্যে দেখা গেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব ভোজপুরি দর্শকদের কাছে নীরহুয়া নামে পরিচিত।

আরও পড়ুন -  Amrapali Nirahua Song: নিরহুয়ার রোমান্স স্ত্রী আম্রপালিকে কোলে নিয়ে, ভিডিওটি তুফান সৃষ্টি করে এগিয়ে যাচ্ছে

অনস্ক্রিন তারকা জুটির এই জনপ্রিয় ভিডিওটি 5 বছর আগে ‘ভোজপুরি এইচডি ফিল্মস’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল। এখন ভিডিওটি 19 মিলিয়নেরও বেশি মানুষের কাছে পৌঁছেছে। এটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘মোকামা ০ কিমি’-এর গান। ছবিতে গানটি গেয়েছেন কল্পনা এবং রজনীশ। গানের কথা দিয়েছেন শ্যাম দেহাতি। সঙ্গীত পরিচালনা করেছিলেন রাজেশ রজনীশ। উল্লেখ্য, দীনেশ লাল যাদব, আম্রপালি দুবে ছাড়াও বেশ কিছু জনপ্রিয় ভোজপুরি তারকা যেমন সুশীল সিং, অঞ্জনা সিং, সঞ্জয় পান্ডে, মনোজ টাইগার এবংপ্রকাশ জাইসকে দেখা গেছে । একলা দেখবেন ঘর বন্ধ করে।

আরও পড়ুন -  Dance Video: অঞ্জনা সিং-কে আদরে আদরে ভরিয়ে দিলেন নিরাহুয়া, সবার সামনে দেখা যাবে না

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img