26 C
Kolkata
Tuesday, May 21, 2024

স্টেজ পারফরম্যান্সে মানভী দর্শকদের নাচিয়ে দিলেন, তাঁর নাচ মানুষকে পাগল করে তুলেছে (VIDEO)

Must Read

স্টেজ পারফরম্যান্সে মানভী দর্শকদের নাচিয়ে দিলেন, তাঁর নাচ মানুষকে পাগল করে তুলেছে (VIDEO)।

এখনকার সময়ে এই প্রজন্মের কাছে হরিয়ানভি নৃত্যশিল্পীদের পরিচিতি দিনে দিনে বেড়ে চলেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এখন তাদের পরিচিতি পেয়েছে একাংশের কাছে। হরিয়ানায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের চল রয়েছে ভালোই। প্রায় যেকোনো অনুষ্ঠানেই আমন্ত্রণ হন।সেখানকার জনপ্রিয় কিছু নৃত্যশিল্পীদের মধ্যে মনিকা চৌধুরী অন্যতম। প্রায়ই নেটজগতে তার একাধিক পারফর্ম্যান্সের ঝলক ভাইরাল হয়। সম্প্রতি তার মধ্যেই আরো এক ঝলক ভাইরাল হয়েছে একাংশের মাঝে। সেই সূত্রেই চর্চার মন কেড়েছেন মানবী।

আরও পড়ুন -  ওয়েব সিরিজ দুনিয়াতে, প্রিয়া গামরের এই দৃশ্য দেখলে বুক ধড়ফড় করবে, ঘুমানোর আগে দেখবেন, VIDEO

এখনকার দিনে নৃত্যশিল্পী হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার সক্রিয়তা আছে। নেটজগতে তার ভক্তের সংখ্যাও বহু। তার নিজের শেয়ার করা যেকোনো ঝলকই ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। ইউটিউবের একাধিক হরিয়ানভি চ্যানেলের সূত্র নিয়ে তাদের নাচের বেশিরভাগ ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Football World Cup: আইসক্রিম ব্যবসায়ী উদ্বোধনী মঞ্চে, ফুটবল বিশ্বকাপে

তেমনি একজন এক ইউটিউব চ্যানেলের সূত্র নিয়ে মানবীর নাচের ঝলক ভাইরাল হয়েছে। উল্লেখ্য, এদিন হরিয়ানভি গানেই মঞ্চ কাঁপিয়েছিলেন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘মানবী সুপার ডান্সার’ নামের একটি ইউটিউব থেকেই চার বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেই ঝলক পৌঁছে গিয়েছে দেড় কোটির কাছাকাছি মানুষের সামনে।

আরও পড়ুন -  Horoscope: এই রাশির জাতকদের চাকরির যোগ আছে, আজকে দেখুন রাশিফল

ঝলকে ‘তেরি গাদার জাওয়ানি’র তালেই মঞ্চ মাতিয়ে দিয়েছিলেন। হলুদ মানানসই ঘাঘড়া-চলিতেই নজর কেড়েছিলেন এই নৃত্যশিল্পী। মন জয় করে নিয়েছিলেন উপস্থিত সকল দর্শকদের।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img