31 C
Kolkata
Tuesday, May 14, 2024

স্পষ্ট বেবি বাম্প, টাইট পোশাকে হাত দিয়ে লোকালেন অভিনেত্রী Kareena Kapoor Khan

Must Read

বলিউডের বেবোকে প্রায় সময়ে কারণে এবং অকারণে মিডিয়ার পাতায় চর্চায় চলে আসেন। কারিনা কাপুর খান নামটা অপরিচিত নয়। খুব সম্প্রতি আবার মিডিয়ার সূত্র নিয়ে এখন চর্চিত হচ্ছেন এই অভিনেত্রী।

এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী। অভিনেত্রীর এদিনের অনুষ্ঠানের সাজ প্রকাশ্যে আসার পর থেকেই একাংশের মনে করছেন, কারিনা কাপুর খান আবার মা হতে চলেছেন।

আরও পড়ুন -  Munmun Dhamecha: নেই জামিনদার, কি হবে অন্তর্বাসে মাদক লুকিয়ে রাখা মুনমুনের !

উল্লেখ্য, সম্প্রতি ইউটিউবের ‘পিআর বলিউড’ নামের চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া এক ভিডিওর সূত্র ধরেই আবারো চর্চায় উঠেছেন।

ঝলকে অভিনেত্রীকে এক অনুষ্ঠানেই হাজির থাকতে দেখা গিয়েছিল। এদিন বেবো দুধ সাদা হাই থাই স্লিটেড, ডিপ নেকলাইন কাটিং ড্রেসেই নিজের লুক সেট করেছেন। ফ্ল্যাট জুতো এবং বাঁধা চুলেই নিউড মেকাপে ছিলেন। হাসিমুখে হাত জড়ো করেই দেখা দিয়েছিলেন ক্যামেরার কাছে। সেই ঝলক এখন ভাইরাল।

আরও পড়ুন -  Puja Banerjee: বাথটবে স্নানরত অবস্থায় অভিনেত্রী পূজা

এদিন অভিনেত্রী একটু টাইট পোশাক পরায় নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে অভিনেত্রী হয়তো নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছিলেন। তৈমূর এবং জাহাঙ্গীরের পর নবাব পরিবারের তরফ থেকে এই প্রসঙ্গে আর কোনো তথ্য মিডিয়ার সামনে রাখেননি তারা।

উল্লেখ্য, সাইফ আলি খান এবং নিজের দুই সন্তানের সাথে প্রায়ই একান্ত সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। সেই রকম ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় রয়েছে।

৯০ দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর খান। প্রথম থেকেই একের পর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন।

আরও পড়ুন -  ঘায়েল পুরুষমন, নেহাল ভাদোলিয়ার আবেদনময়ী অভিনয়ে, ULLU-র এই ওয়েব সিরিজ মন জিতে নেবে

ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেতাদের সাথেও নাম জড়িয়েছে তার। তাদের মধ্যে শাহীদ কাপুর এবং হৃত্বিক রোশান অন্যতম।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img