32 C
Kolkata
Monday, May 13, 2024

এই সুন্দরী মেয়ের জোরালো নাচ ভোজপুরি গানে, কাড়লেন নজর নেটদর্শকদের, Dance Video

Must Read

এই সুন্দরী মেয়ের জোরালো নাচ ভোজপুরি গানে, কাড়লেন নজর নেটদর্শকদের, Dance Video।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।বহুজন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে অনেক মানুষের সামনে চলে যাচ্ছেন এক মুহূর্তে। আবার ফল পেয়ে যাচ্ছেন।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে, সময়ে একদম নিচ্ছে না।

আরও পড়ুন -  পাকা আম দিয়ে সন্দেশ রেসিপি: মধুর সুরভি

সম্প্রতি সেই রকম এক সুন্দরী যুবতী জ্যোতিকা পাসওয়ান নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেছে অনেক মানুষের সামনে। আবার পরিচিত পেলেন নেটিজেনদের একাংশের কাছে।

তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ঝলকই নজর এড়িয়ে যায় না নেটদর্শকদের। সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য। সেক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম মাধ্যম।

সাম্প্রতিক ঝলকে কেশরী লাল যাদবের গাওয়া জনপ্রিয় হিট গান ‘সেন্ট কে শিশি’র তালেই দেখা গিয়েছে জ্যোতিকাকে। এদিন বাঁধা চুলে সেন্টের শিশি হাতে নিয়েই নিজের ঘরে বানিয়েছিলেন এই রিল ভিডিও। ঝলকে কালো স্কার্ট এবং মানানসই ব্লাউজ পরতে দেখা গেছে।

আরও পড়ুন -  ভারত, বিশ্বকাপের ফাইনালে প্রবেশ, এক ম্যাচে কী রেকর্ড করলো ভারতীয় ক্রিকেটাররা

পরনে ছিল মানানসই কানের দুল। রিল বানানোর সময়ও তার চোখে-মুখে ছিল বিশেষ আবেদনের ছাপ। দেখে মনে হয় এই ধরনের নাচের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। এই ঝলকের সুত্রেই নেটনাগরিকদের একাংশের মাঝে আবার চর্চিত জ্যোতিকা পাসওয়ান।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: শরীর ঢাকলেন ঋতাভরী, গাছের পাতা দিয়ে

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img