31 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: এনার্জেটিক সুপার ডান্স করলেন এই সুন্দরী বৌদি ওড়িয়া গানে, এই ভঙ্গিমায় বাজলো করতালি

Must Read

এখনকার দিনে বা সময়ে অর্থাৎ চলতি যুগে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে খুব গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহুজন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন, আবার ফল পারচ্ছেন।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে, তিনি সফল হবেন। এখন এটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  প্রথা মেনেই মহা অষ্টমীর দিন বেলুড় মঠে কুমারী পুজো

যেমন-কেউ নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই তাঁর নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হন, এই সোশ্যাল মিডিয়ার ঘরে।

সম্প্রতি সেই রকম এক সুন্দরী যুবতী জ্যোতির্ময়ী মহাপাত্র নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেছেন অনেক মানুষের সামনে। সাথে আবার পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে।

তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না এই নেটদর্শকদের। সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য। সেক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম মাধ্যম।

আরও পড়ুন -  Urfi Javed: হাওয়ায় উড়ে গেলো শাড়ির আঁচল ঊর্ফি জাভেদের, ফটোশুটের মধ্যেই, Video ভাইরাল

সাম্প্রতিক এই ঝলকে জ্যোতির্ময়ী মহাপাত্রকে নিজের বাড়ির ছাদেই ওড়িয়া গানে শাড়ি পরে এই রিল বানাতে দেখা গেছে। এদিন ‘টিকটিকি টিকটিকি হুয়া মোর ছাতি’ গানের দেখা দিয়েছেন।

আরও পড়ুন -  উষ্ণ রোমান্স নিরাহুয়া ও সুভী শর্মার, ঘাম ছুটেছে নেটিজেনদের, নতুন ভিডিও দেখে

খয়েরী রঙের শাড়ি এবং লাল রঙের ডিজাইনার স্লিভলেস ব্লাউজে খোলা চুলেই তাঁর নিজের এদিনের লুক ক্যারি করেছিলেন। সোশ্যাল মিডিয়ার ক্রিয়েটর হিসাবে এই

ধরনের নাচের রিল ভিডিও বানান জ্যোতির্ময়ী। তার এই সাম্প্রতিক ঝলক একাংশের মাঝে তাকে চর্চায় নিয়ে গেছে বহু দূর।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img