অভিনেতা পবন সিং হানিমুনে মোনালিসার উপর উঠলেন, তারকা জুটির অনস্ক্রিন রোমান্স রাতের ঘুম নেই নেটভক্তদের

Published By: Khabar India Online | Published On:

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে নানান ভোজপুরি ভিডিও। এখানে এক একটি ভিডিওতে লাইকের ভিউ এর সংখ্যা দেখলে মাথা খারাপ হবে।

আবার কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ আছে। বিশেষ করে এখন গোটা দেশের মানুষের কাছে পরিচিত বেড়েছে ভোজপুরি তারকাদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হচ্ছেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির দারুন জনপ্রিয়।

আরও পড়ুন -  ব্যাপক নাচ করলেন মোনালিসা ক্লিভেজ দেখিয়ে আবেদনময়ী কায়দায়, সেই ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় চলে যায়। পবন সিংয়ের ভক্তরা অধীর আগ্রহে থাকেন তার গান ও চলচ্চিত্র আসার জন্য।

ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন তারকা। এখন আরেক ভোজপুরি তারকা মোনালিসার সাথে জুটি বেধেছেন। সকলেই মোনালিসাকে জানেন। ভোজপুরি সিনেমাতে কাজ করলেও টলিউডেও নিজের কাজের ছাপ ফেলেছেন। তাঁর বোল্ড স্টাইল পছন্দ হয় সবার।সম্প্রতি পবন সিং এর সঙ্গে তিনি যেই মিউজিক ভিডিওতে কাজ করেছেন এখন ইন্টারনেট জগতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Web Series: সাহসী দৃশ্য সঙ্গে কমেডি, এই ওয়েব সিরিজ ঝড় তুললো নেটদুনিয়ায়

পবন সিং ও মোনালিসার নতুন ভোজপুরি ভিডিওর নাম ‘টাকিয়া লাগা কে, কেভাদিয়া কে পালা সাতা কে’। এখানে তারকা জুটির অনস্ক্রিন রোমান্স রাতের ঘুম কেড়ে নিয়েছে তার ভক্তদের।

আরও পড়ুন -  Asha Workers: প্রতিবাদ মিছিল করেন মালদার শতাধিক আশা কর্মীরা

তাঁদের হানিমুনের রাতের ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারাতে পারেন অনেকে। এখানে মোনালিসার সিজলিং এক্সপ্রেশন নিয়ন্ত্রণহীন করতে পারে সকলকে। এই ভিডিওটি এখন ইউটিউবে ট্রেন্ডিং তালিকায় পৌঁছে গেছে।

এই মিউজিক ভিডিও বহু গানের রেকর্ড ইতিমধ্যেই ভেঙে দিয়েছে। ভিডিওটি ভোজপুরি সিনেমা ‘সরকার রাজ‘ এর। দেখে নিন এখানে।