31 C
Kolkata
Friday, May 17, 2024

Poonam Pandey: পুনাম পাণ্ডে ব্রা-লেস লুকে দেখা দিলেন, ভিডিও দেখেই নিঃশ্বাস আরও বেড়ে গেলো ভক্তদের

Must Read

ভালই চর্চায় আছেন পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে। বেশ কিছু দিন আগে কঙ্গনা রানাউতের ‘লক আপ’এও দেখা গিয়েছিলো অভিনেত্রীকে। শেষ অবধি এই রিয়্যালিটি শোতে ছিলেন। এই শোয়ের মাধ্যমে নিজের জীবনের অনেক গোপন তথ্য শেয়ার করেছেন দর্শকদের কাছে।

শো-তে দর্শকদের কাছে তাঁর পরিচিতি আরও বেড়েছিল। সম্প্রতি নিজের খুব সাহসী লুকের সূত্র নিয়ে আবার একাংশের মাঝে চর্চিত এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Prime Minister Rishi Sunak: রাজা চার্লস, ঋষি সুনাককে প্রধানমন্ত্রী নিযুক্ত করলেন

৩১ বছর বয়সী এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকেন। তিনি বিনোদন জগৎ’এ মডেলিং দিয়েই পথ চলা শুরু। পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে। তখন থেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে ধরে রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই কাজ করেছেন। চর্চার আলোয় কি ভাবে থাকতে হয় তিনি ভালো করে রপ্ত করে নিয়েছেন।

আরও পড়ুন -  এনা সাহার নাচ দেখুন হোলিতে

সাম্প্রতিক এই ঝলকে একাই লাঞ্চ ডেটে যেতে দেখা গিয়েছে। এদিন রেস্তোরাঁয় প্রবেশ করার আগেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পরলেন। হাসিমুখে দিয়েছিলেন অনেক গুলি পোজও। এদিন অভিনেত্রী ডিপ নেকলাইন কাটিং সাথে ব্যাকলেস নীল-সাদা পোশাকেই ছিলেন।

আরও পড়ুন -  Viral Video: প্রথমে শরীরকে নাড়ালেন Neha Bhasin ফিনফিনে ব্রা পরে, এরপর সেক্সি চাল দেখিয়ে দিলেন

টপনটে করেছিলেন নিউড মেকাপও। তাকে দেখে সিস্টেম হ্যাং হয়ে গিয়েছিল পাপারাজিৎদেরই, সেকথাও বলতে শোনা গিয়েছে তাদের। রেস্তোরাঁয় প্রবেশের আগে হাত মিলিয়েছিলেন সেখানকার সিকিউরিটির সাথে, তুলেছেন ছবিও। সেই সমস্ত কিছুর ঝলক পাপারাজিৎদের সূত্র ধরেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার জগতে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img