32 C
Kolkata
Thursday, May 16, 2024

Parimony: পরীমনির ছেলের জন্মদিনে জমকালো আয়োজন

Must Read

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন পালন করলেন।

বৃহস্পতিবার রাতে ঢাকার এক পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে এই অনুষ্ঠানে হাজির ছিলেন ঢাকাই সিনেমার তারকা সহ পরীমনির আত্মীয়-স্বজন। কিন্তু ছেলের প্রথম জন্মদিনে বাবা শরীফুল রাজকে দেখা যায়নি।

পাঁচ তারকা হোটেলে এই জমকালো আয়োজনে খরচ প্রসঙ্গে পরীমনি বলেন, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ হয়েছে। আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে আমাকে এত কষ্ট নিতে হতো না।

আরও পড়ুন -  গ্যাস সিলিন্ডার মেয়াদ শেষ হয়ে গেলে ব্যবহার করবেন না, চেক করুন সিলিন্ডার এইভাবে

তিনি বলেন, রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। পরিপূর্ণভাবে সেটি আর হলো না।

আগে রাজ্যের জন্মদিনে বাবা রাজের উপস্থিতি প্রসঙ্গে পরীমনি গণমাধ্যমকে বলেছিলেন, সেটি তার বিষয়। যদি সে আসে, আমি কোনো কথা বলব না তার সঙ্গে। সে তার মতো আসবে, তার মতো চলে যাবে। তবে আমি চাই না সে আসুক।

আরও পড়ুন -  ‘আজ থেকে আমি রাজের বউ না’: চিত্রনায়িকা পরীমনি

অনুষ্ঠানে অভিনেত্রী ডলি জহুর, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, সংগীত শিল্পী আসিফ আকবর, অভিনেতা চঞ্চল চৌধুরী, রাশেদ মামুন অপু, চিত্রনায়িকা নিপুন, অপু বিশ্বাস, তমা মির্জা, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নির্মাতা হিমেল আশরাফ, রায়হান রাফি,অভিনেত্রী দীপা খন্দকার, সুইটি এবং সংগীত শিল্পী কোনালসহ বিনোদন অঙ্গনের বহু মানুষ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -  Parimony-Raj: কী উপহার পেলেন রাজ? পরীমনির কাছ থেকে, প্রথম বিবাহবার্ষিকীতে

প্রসঙ্গত, গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান রাজ। তারপর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ এবং তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি সাথে ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক বেশ খারাপ হয়। তারপর থেকে দুজন আলাদা রয়েছেন।

জানা যায়, এক মাস আগে মালদ্বীপে গিয়েছিলেন রাজ। সেখান থেকে কলকাতা। গত বুধবার ঢাকায় ফিরেছেন।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img