35 C
Kolkata
Saturday, May 18, 2024

এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি অসাধারণ ভিডিও।

এটা দেখে প্রত্যেকেই বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান রয়েছে, পুরুষ বা নারী প্রত্যেকের মানসিকতাই অনেকটাই এক রকম।

সম্প্রতি এই রকম মানসিকতাকে কাজে লাগাচ্ছে কিছু ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজগুলো মানুষের কাছে খুব সহজেই চলে যাচ্ছে, আর মানুষও এগুলো রীতি মতন উপভোগ করে দেখছে।

এই সিনেমাগুলি দেখার সময় অবশ্যই একলা দেখতে হবে, সবার সাথে দেখা যাবে না।কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। এখানে প্রতি মুহূর্তে থাকে টান টান উত্তেজনা। গল্পের প্রতিটি পদে পদে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি ও উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা অত্যন্ত পটু অভিনেতা এবং অভিনেত্রীরা।

আরও পড়ুন -  প্রথম রাতেই শুরু হলো শরীরের খেলা বিয়ের পর, রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ

এনাদের অন্যান্য সিনেমা মানে মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না।অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না।

সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো দেখতে গেলে মোবাইল ফোনের সাহায্য নিয়ে দেখতে হবে।সেখান থেকেই সাবস্ক্রিপশন করে নিতে হবে।এই প্ল্যাটফর্মগুলি এরপর সিনেমাগুলি দেখা যাবে। কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পারা যায়, কেমন হবে। তার পরেই সাবস্ক্রিপশন করলে দেখা যাবে এই সব অসাধারণ সিনেমা।

আরও পড়ুন -  গুজরাটকে নতুন দল বলে ছোট ভাববেন না, হুঁশিয়ারি হার্দিক পান্ডিয়ার

প্রায় দু বছর আগে উল্লুতে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যার নাম tadap. যেখানে অসাধারণ অভিনয় করেছেন ইন্দ্রনীল। গল্পে দেখানো হয়েছে, কম বয়সে একটি স্কুলে পড়া মেয়ের সঙ্গে এক যুবকের প্রেম হয়। তাদের ভালোবাসাকে সেই মেয়েটির পরিবারের লোকজন মানেন না। পরে তারা পালিয়ে কলকাতা চলে আসে। সেখানেই তাদের সঙ্গে ইন্দ্রনীলের দেখা হয়, ইন্দ্রনীলের সঙ্গে সেই যুবতীর আবার শারীরিক সম্পর্ক তৈরি হয়ে যায়। তারপরে কি হবে? তা জানতে অবশ্যই পুরো ওয়েব সিরিজ দেখে নিতে হবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৩ই আগস্ট, রাশিফল দেখুন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img