31 C
Kolkata
Sunday, May 19, 2024

Sunny Leone: তাপমাত্রা বাড়িয়েছেন সানি লিওনি কালো পোশাকে, ভক্তদের চোখে ঘুম নেই

Must Read

অভিনয় দুনিয়ায় সানি লিওনি নামেই বেশি পরিচিত পেয়েছেন।খুব অল্প বয়েসে নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে। একজন অভিনেত্রী হওয়ার সাথে একজন স্বনামধন্য মডেল।

তিনি প্রথম সারির পর্নোগ্রাফি অভিনেত্রী হিসাবেও পরিচয় আছে। তার এক ঝলক পাওয়ার আশায় অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অগণিত ভক্তরা। তিনি সোশ্যাল মিডিয়ার পাশাপাশি নিজের ভক্তদের মাঝে উষ্ণতা ছড়াতে দেখা যায়। এক একটা ঝলক দেখলে ঘুম আসবে না। সেকথা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  Australia: লক্ষ লক্ষ মরা মাছ নদীর বিস্তীর্ণ অংশজুড়ে, অস্ট্রেলিয়া

এখন অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় দারুন সক্রিয়। তার মতো সাহসী ও লাস্যময়ী খুব কমই রয়েছে ইন্ডাস্ট্রিতে। প্রায়ই চর্চাতে উঠে আসতে দেখা যায়। নিজের কাজের বাইরে, একজন সফল স্ত্রী এবং মা সেকথা অবশ্য আর উল্লেখ করার দরকার নেই।

এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক বোল্ড ব্ল্যাক লুকেই গাড়ি করে ঘুরতে যেতে চাইছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকে কালো, বোল্ড, হাই থাই স্লিটেড পোশাকেই ক্যামেরার সামনে হাজির হতে দেখা গেছে। মেসি হেয়ারে নিউড মেকাপ নিয়েছিলেন। শো-অফ করেছিলেন নিজের টোনড বডিও। পায়ে পরেছিলেন হাইহিল। এদিন একটি সোনালী রঙের রেট্রো গাড়ির সাথেই ক্যামেরার সামনে একাধিক পোজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Maa Durga pujo-2023: শতাব্দী প্রাচীন পুজোকে ঘিরে উন্মাদনা তুঙ্গে

তিনি এই গাড়ি করেই ঘুরে আসতে চান, সেকথাও ক্যাপশনের মাধ্যমে জানিয়েছিলেন সকলকে। তার চোখে-মুখে ছিল আবেদনের স্পষ্ট ছাপ। সাহসী ফটোশুটের সূত্র ধরেই যে এদিন অভিনেত্রী ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন, এবার সকলের কাছে স্পষ্ট হয়ে গেলো। শেয়ার করে নেওয়া ঝলকের বিশ্লেষণে নজর রাখলেই তার প্রমাণ মিলবে। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই কালো সাহসী লুকেই ঘুম উড়িয়েছেন নেটনাগরিকদের একাংশের। তাপমাত্রাও বাড়িয়ে দিয়েছেন ভক্তদের হৃদয়ে। কমেন্টবক্সে গেলে তার একাধিক ঝলক দেখতে পাবেন।

আরও পড়ুন -  সোনাক্ষী সিনহার, সেলিম খানের পুত্রবধূ হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল, বড় খবর সামনে এল

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img