33 C
Kolkata
Sunday, May 19, 2024

Alto 800 গাড়ির বিকল্প হিসেবে একেবারে সস্তার গাড়ি নিয়ে এলো মারুতি

একাধিক নতুন ফিচার্সের সংযুক্তিকরণ ঘটেছে Alto K10 গাড়িটিতে

Must Read

ভারতের অন্যতম সেরা গাড়ি নির্মাণ কোম্পানি মারুতি সুজুকি। সবচেয়ে সস্তার গাড়ি,ডিজাইন সাথে অবিশ্বাস্য মাইলেজের জন্য বিগত কয়েক বছর ধরে ভারতের বাজারে একছত্র অধিপত্য বিস্তার করেছে এই কোম্পানিটি।

ভারত সরকারের পরিবর্তিত নির্গমন নিয়মের কারণে 2023 সালের মার্চের পর থেকে মারুতি সুজুকি সর্বাধিক বিক্রি হওয়া Alto 800 গাড়িটির উৎপাদন বন্ধ করে দেয়।

গাড়িটির উৎপাদন বন্ধ হলেও এখন কিছু শো-রুমে বিক্রি হচ্ছে গাড়িটি। যদি বাজার মূল্যের কথা বলি, শহর ও অঞ্চল ভেদে গাড়িটি 3.1 লাখ টাকায় পাওয়া যায়। শুধুমাত্র স্টকে থাকা গাড়িগুলি বিক্রি করতে পারবে মারুতি সুজুকি।

আরও পড়ুন -  মুকুট কেড়ে নেওয়া হলো বিজয়ী ঘোষণার পরেও

জানিয়ে রাখি, Maruti Alto 800 উৎপাদন বন্ধ হওয়ার সাথে তাদের গ্রাহকদের জন্য নতুন দ্বার উন্মুক্ত করেছে এই জনপ্রিয় গাড়ি নির্মাণ কোম্পানিটি। গ্রাহকদের চাহিদা পূরণ করতে সম্প্রতি বাজারে Alto-K সিরিজের গাড়ি লঞ্চ করেছে মারুতি। জানা গেছে, Alto 800 গাড়ির বিকল্প হিসেবে Alto K10 গাড়িটি বাজারে লঞ্চ করেছে মারুতি সুজুকি।

আরও পড়ুন -  মাস্ককে ভাইরাস মুক্ত করুন

কেমব নতুন সিরিজ নয়, একাধিক নতুন ফিচার্সের সংযুক্তিকরণ ঘটেছে Alto K10 গাড়িটিতে। 20 কিংবা 25 কিলোমিটার নয়, 35 কিলোমিটার মাইলেজের সঙ্গে বাজারে লঞ্চ করা হয়েছে নতুন এই গাড়িটিকে। দুর্দান্ত এই গাড়িটির দামের কথা বলি, তবে 3.5 লক্ষ থেকে 5 লক্ষ টাকার কাছাকাছি দাম পরবে বিভিন্ন মডেলের।

আরও পড়ুন -  প্লাস্টিকের বিকল্প ভরসা বাংলায়ঃ পরিবেশ মন্ত্রী ভুপেন্দ্র যাদব

Alto K10 গাড়িটির সেফটি ফিচারের আছে, ডুয়াল এয়ারব্যাগ, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS), ইলেকট্রনিক ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশন (EBD), প্রি-টেনশনার, ফোর্স লিমিটার ফ্রন্ট সিট বেল্ট, রিভার্স পার্কিং সেন্সর, স্পিড সেন্সিং অটো ডোর লক ও হাই স্পিড অ্যালার্ট-সহ একাধিক জরুরি ফিচার। ৬ টি কালারে ভারতের বাজারে রয়েছে গাড়িটি।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img