31 C
Kolkata
Saturday, May 18, 2024

বৌদির গোপন জিনিস জানালা দিয়ে দেখলেন, ঘনিষ্ঠ দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি

Must Read

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে গভীর রাতে দেখানো হতো।সকলে ঘুমিয়ে পড়লে। করোনার সময় যখন গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন, সেই সময়ে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে আপন করে নিলেন।

এই সব ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছে, তার রস চেটেপুটে গ্রহণ করেছেন নেটদর্শকরা। এখনও সেই রীতিটাই আছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক,বাড়িতে বসে সিরিজ দেখার মজা আলাদা। এটা দর্শকরা বুঝে গেছেন।

আরও পড়ুন -  Foot Pain: পায়ের পাতার ব্যথা কি ভাবে কমাবেন? শীতেকালে

একদম এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই প্রাইভেসি মেনে দেখা দরকার। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে।

নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই। উন্মাদনাকে ধরে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয় এই ভাবে, যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল।

আরও পড়ুন -  Sursuri-Li: ঘরে ফুলশয্যা, বাইরে পুলিশ, নতুন বউ কি করলো?

এই প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে স্মার্ট ফোন আছে।এই ফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছে।এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেনে দেখা দরকার।

বেশ কয়েকদিন আগে ভুভি অ্যাপের মাধ্যমে ‘খুলি খিড়কি’ নামের একটি ওয়েব সিরিজ এ ট্রেলার রিলিজ হয়েছে, সেটা দেখে সাধারণ মানুষ রীতি মতন পাগল। ভিডিও শুরুতেই দেখা গেছে, এক মহিলা তার ঘরে ঘুরপাক খাচ্ছেন, তার এই একাকীত্ব কাটাতে জানালার বাইরে দুজন যুবক কি যেন আলোচনা করছে।

আরও পড়ুন -  প্রিয়া প্রকাশের মতো চোখে চোখে কথা, এই অভিনেত্রীর চোখ দেখে দর্শকরা বলছেন ড্রিম গার্ল, কে এই অভিনেত্রী?

বিভিন্ন রকম কথার পরে সেই গৃহবধূ রাজি হয়ে দরজা খুলে দিলেন। তারপরে কি হলো? তা দেখতে বা জানতে পুরো ওয়েব সিরিজটিকে দেখতে হবে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img