33 C
Kolkata
Tuesday, May 21, 2024

মনীষা রানী হট ডান্স দেখালেন ‘মেরা মন দোলে’ গানে, গ্ল্যামার দেখে অবাক নেটভক্তরা

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভা নিয়ে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে।

তাতে ফলও পাচ্ছেন। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন। এটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  সোফায় শুয়ে পোজ দিলেন ‘মহাদেব’-এর পূজা ব্যানার্জি, সাহসী স্টাইল

যেমন- নিজের গান, নাচ বা আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার জগতে। সবাই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হন, এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি এমন এক ডিজিটাল ক্রিয়েটর মনীষা রানি নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই নজর কেড়েছেন একাংশ ভক্তদের।

এখন তিনি ‘বিগ বস ওটিটি ২’এর একজন চর্চিত প্রতিযোগী। কদিন আগে মিডিয়ার পাতায় তুমুল চর্চিত হচ্ছিলেন মনীষা। তার নাম জড়িয়েছে মহেশ ভাটের সাথেও। উল্লেখ্য, এবারের ‘বিগ বস ওটিটি ২’তেও পূজা ভাট প্রতিযোগী হিসাবে আছেন।

সম্প্রতি মনীষা নিজের একটি সাম্প্রতিক রিল ভিডিও শেয়ার করে নিয়েই চর্চায় এলেন।সম্ভবত কোন বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এই পোশাকে নিজেকে সাজিয়েছেন। এদিন ‘মেরা তান ডোলে’র তালেই দুধ সাদা শর্ট ড্রেসে ক্যামেরার সামনে হাজির ছিলেন।

আরও পড়ুন -  Postal Workers: ডাক পরিষেবার ২ কর্মীকে গুলি করে হত্যা

একদম খোলা চুলে, মানানসই নিউড মেকাপে, পায়ে ছিল সাদা হাইহিল। মনীষা ফ্লন্ট করেছিলেন নিজের ওয়েভি ফিগারও। বলিউডের গানের তালে নেটভক্তদের একাংশের কাছে তাপমাত্রা আরও ছড়িয়েছেন। সাথে সাথে উষ্ণতা বেড়েছে সোশ্যাল মিডিয়ার জগতে।

আরও পড়ুন -  কার সঙ্গে এই অন্যায় কাজ করলেন Sara Ali Khan পোশাকের আড়ালে, ছবি দেখুন

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img