31 C
Kolkata
Sunday, May 19, 2024

পবন সিংয়ের সঙ্গে টুকটুকে লাল শাড়িতে বিছানায় সাহসী রোম্যান্স মোনালিসার

Must Read

একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি নেটজগতে। প্রায় নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হচ্ছে এখন। সম্প্রতি পবন সিং এর সাথে মোনালিসাকে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে পর্দায়।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটিই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার জগতে।

আরও পড়ুন -  Bhojpuri Video: পবন সিংকে উত্তপ্ত করলেন অক্ষরা সিং ছোট পোশাকে, ঘাম ঝরানো ভিডিও রইল

যে গানের দৃশ্য তে ভাইরাল হয়েছে, সেই দৃশ্যেতে ফুলশয্যার ঘরে মোনালিসার সাথে ক্যামেরার কাছে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে পবন সিংকে। ‘পালা সাটাকে’ গানের তালেই দেখা গিয়েছিল এই দুজনকে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম মোনালিসা। এটা সকলে জানেন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় মোনালিসা এবং পবন সিংয়ের এই ভাইরাল হওয়া রোমান্টিক ঝলক উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের কাছে।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, কমলা শাড়িতে নাচলেন ‘শো মি দ্যা ঠুমকা’, নেট দর্শকরা মুগ্ধ হটনেস দেখে, VIDEO

সেই দৃশ্য তাদের অনুরাগীরাও বেশ উপভোগ করেছেন, আর উল্লেখ করার প্রয়োজন নেই।

জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক’ থেকেই প্রায় ৬ বছর আগে পবন সিং এবং মোনালিসার এই গানের দৃশ্য শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন পৌঁছে গিয়েছে ২ কোটিরও বেশি মানুষের সামনে। এই ঝলকে একেবারে বিয়ের সাজগোজেই ‘পালা সাটাকে’র তালেই তাল মিলিয়েছিলেন। উল্লেখ্য গানের দৃশ্যটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সরকার রাজ’এর। গানের কথা দিয়েছিলেন মনোজ মাতলাবি। সুর করেছিলেন ছোটে বাবা। পর্যায় এই গানটি গাইতে শোনা গিয়েছিল ছবির স্বয়ং অভিনেতা-গায়ক পবন সিংকেই।

আরও পড়ুন -  Water Wastage: জল অপচয় বন্ধ করার বার্তা দেন অমিত গুপ্তা, জলের সমস্যা মেটাতে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img