37 C
Kolkata
Saturday, May 18, 2024

ভাবী শাড়ির আঁচল সরিয়ে নাচ দেখালেন, নেটভক্তরা মুগ্ধ দেশি চেহারা দেখে

Must Read

এখনকার দিনে বা সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভা নিয়ে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন এক মুহূর্তে।

তাতে ফলও পাচ্ছেন। এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ কিছু লাগে না।যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হবেন। এটা এখন আর বলার দরকার পরে না।

আরও পড়ুন -  ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

যেমন- নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী এই সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি তেমন এক সুন্দরী সীমা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গেছেন অনেক মানুষের সামনে। তাতে পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে।

সোশ্যাল মিডিয়া এই সময়ে এই প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে। সকলে জানেন।এক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।

আরও পড়ুন -  VIDEO: চুরান্ত ঘনিষ্ঠ রানী চ্যাটার্জী, ঘর বন্ধ করে কেশরী লাল যাদবের সাথে, দর্শকদের চোখ কপালে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘সীমা ভাইব’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখানে ঝলকে সীমা নামের এক মাঝবয়সী মহিলাকে নাচতে দেখা গেছে। এদিন ‘কান্থালা কান্নালা’র তালেই শাড়ি লুকে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। ডিপ নেক লাইন কাটিং ব্লাউজে শাড়ির আঁচল উড়িয়েছিলেন বারবার। খোলা চুলে, গ্লসি মেকাপে নজর কেড়েছেন নেটজনতার একাংশের কাছে। তিনি এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট পটু তাকে দেখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  Urfi Javed: শরীর ঢাকলেন ব্রা-হীন উরফি ! উষ্ণতার পারদ দেখে ফের কটাক্ষ নেটিজেনদের

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img