32 C
Kolkata
Saturday, May 18, 2024

মোনালিসা ও পবন সিং বৃষ্টিতে ভিজে খুবই সাহসী এবং রোমান্টিক গানটি করলেন, ভিডিও দেখুন

Must Read

মোনালিসা অভিনয় দুনিয়ায় পরিচিত একজন অভিনেত্রী। তিনি বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই কয়েকটি কাজ করেছেন। বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে।

দীর্ঘদিন ধরে এখন তিনি হিন্দি ধারাবাহিকে অভিনয়ে আছেন। নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী, আলাদাভাবে বলার প্রয়োজন নেই। অভিনয়ের সাথে জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে এখন চুটিয়ে সংসার করছেন। সেই ঝলকও দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Bhojpuri Song Video: আম্রপালি-নীরাহুয়ার রোমান্স থানাতেই, উচ্ছ্বসিত ভক্তরাও ভিডিও দেখে

এই মুহূর্তে অভিনেত্রী ভিন্ন একটি কারণের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় আছেন। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর একটি পুরনো ভোজপুরি গানের ভিডিও ভাইরাল। এখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেতা পবন সিংয়ের সাথে বৃষ্টির মধ্যেই চূড়ান্ত ভাবে ঘনিষ্ট হতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। একদম ক্যামেরার সামনেই চুটিয়ে রোমান্স করেছিলেন এই দুজনে। অবশ্য এই পুরনো ভিডিও দ্বিতীয়বার নজর কেড়েছে ভোজপুরি দর্শকদের।

আরও পড়ুন -  ত্বকের জন্য রসালো টমেটো

সেই দৃশ্য দর্শকরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন,সেটা আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ৯ বছর আগে ‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। এই ভিডিওটিই ১০ কোটির কাছাকাছি মানুষের কাছে চলে গেছে। দেখে ফেলেছেন ৫১ মিলিয়ন মানুষ। ভিডিওতে কল্পনা এবং পবন সিংয়ের গাওয়া ‘জাগ হ্যায় পা যাতা’র মত জনপ্রিয় ভোজপুরি গান শোনা গিয়েছে।

আরও পড়ুন -  ভোটারদের সচেতন করতে অভিনব উদ্যোগ গ্রহণ করল মালদা জেলা নির্বাচন কমিশন

উল্লেখ্য গানটি হিট ভোজপুরি ছবি ‘জিদ্দি আশিক’এর। এই গানের কথা এবং সুর দিয়েছিলেন বিনয় বিহারী। অভিনেত্রীর সূত্র ধরেই ৯ বছর পর এই ভোজপুরি গানের ভিডিওর পাশাপাশি তার কলাকুশলীরাও একাংশে মাঝে পুনরায় আলোচিত।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img