33 C
Kolkata
Monday, May 20, 2024

Ranveer-Alia Controversy: রণবীর পর্দায় আলিয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ

Must Read

Ranveer-Alia Controversy- রণবীর পর্দায় আলিয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ।

এখন বা এই মুহূর্তে কারাণ জোহার পরিচালিত ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সাফল্যের দিকে এগিয়ে চলছে প্রেক্ষাগৃহে। এই ছবির প্রতিক্রিয়া হিসাবে ইতিবাচক এবং নেতিবাচক দুই রকমের প্রতিক্রিয়াই মিলেছে।

এই ছবিতে আলিয়া এবং রণবীরের অনস্ক্রিন সমীকরণ খুব পছন্দ হয়েছে দর্শকদের। কিন্তু পর্দায় তাদের ঘনিষ্ঠ হওয়া নিয়েই একাধিক কথা উঠেছে মিডিয়ার পাতায়। কটাক্ষজনক কথা বলছেন দর্শকদের একাংশ।

আরও পড়ুন -  Dev-Mouni Romance: দেবকে জড়িয়ে ধরলেন মৌনি রায়, মুখ ভার রুক্মিণীর

সোশ্যাল মিডিয়ার পাতায় ছবির এক টুকরো ঝলক তুমুল ভাইরাল। যেখানে দাবি করা হয়েছে, রণবীর কাপুরের থেকে সমস্ত বদলা নিচ্ছেন রণবীর সিং। এর জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে রণবীর কাপুরের প্রতিও।

এখানে ঝলকে বৃষ্টির মধ্যেই দুজনে একে অপরের সাথে চুম্বনে লিপ্ত থাকতে দেখা গিয়েছে দুই তারকাকে। সেই নিয়েই একাংশের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়েছে। আবার এমন ধরনের বিতর্কিত কথা উঠেছে মিডিয়ার পাতায়। উল্লেখ্য, ঝলকটি বিশ্বাস চৌহান নামের এক ব্যক্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  United Kingdom: ব্রিটিশ কর্মচারীরা সবচেয়ে বড় ধর্মঘটে, সমন্বিত ধর্মঘট পালন করছেন

রণবীর সিং এবং আলিয়া ভাট দুজনেই ভীষণভাবে প্রফেশনাল তারকা। দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবনে যথেষ্ট শান্তিতে রয়েছেন। অভিনয় তাদের কাছে শুধু কাজ। কাজের স্বার্থে ক্যামেরার সামনে যেকোনো ধরনের দৃশ্য করতে প্রস্তুত। সেটাই প্রমাণ করেছেন তারা।

এই ধরনের বিতর্কিত বিষয়ে একেবারেই পাত্তা দিতে নারাজ এই অনক্রিন তারকা জুটি। বলিউড ইন্ডাস্ট্রির তারকা হওয়ার সুবাদে এমন ধরনের বিষয় হজম করার অভ্যাস আছে।

আরও পড়ুন -  KGF 2: ‘কেজিএফ ২’, ৩০০ কোটি'র ঘরে! বক্সঅফিসে দক্ষিণী ছবি ফাটাফাটি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img