33 C
Kolkata
Saturday, May 18, 2024

আরবাজের গার্লফ্রেন্ড জর্জিয়া, গর্বিতভাবে নিখুঁত ফিটিং টপ-এ ফিগার ফ্লান্ট করেছেন,অবশ্যই দেখা উচিত!

Must Read

বলিউডের জনপ্রিয় একটি নাম হচ্ছে আরবাজ খান। ইন্ডাস্ট্রির অন্যতম একজন অভিনেতা। ভাইজানের ভাই। ইন্ডাস্ট্রিতে তার একটা আলাদা পরিচিতি রয়েছে, প্রায় সকলে জানেন।মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের থাকার পর বিয়ে করেছিলেন।

তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ অনেক আগেই ঘটেছে। তারপর নতুন করে সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।অপরদিকে আরবাজ খানও প্রেম করছেন সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার সাথে একজন অভিনেত্রী।

আরও পড়ুন -  Urfi Javed: অভিনেত্রী উরফি, শার্ট পরলেন খোলা পিঠে, এইভাবে, ভক্তদের মন গলে গেল

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। প্রায়ই একাধিক ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন নেট জগতে। তিনি যথেষ্ট বোল্ড একজন মডেল ও অভিনেত্রী, সেটা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ দিলেই স্পষ্ট। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওর সূত্র নিয়ে নেটভক্তদের বা নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন। উল্লেখ্য, ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নজর কেড়েছে নেটজনতার একাংশের। স্বাভাবিকভাবেই ভিডিওতে আরবাজ প্রেমিকার বোল্ড লুক নজর নেট ভক্তদের এড়ায়নি। দেখুন সেই ভিডিও।

আরও পড়ুন -  Actor Shiv Kumar Subrahmanyam: বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম প্রয়াত

সম্প্রতি তিনি শরীরচর্চা শেষে গাড়িতে ওঠার আগেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পড়লেন আরবাজ প্রেমিকা। এদিন সাদা স্কিনটাইট ক্রপটপ সাথে কালো শর্টসে দেখা গেছে। খোলা চুলে কালো রোদচশমা পরেছিলেন। পায়ে পরেছিলেন স্নিকার্সও। কিন্তু পাপারাজিৎদের ক্যামেরা দেখে এড়িয়ে যাননি তিনি। হাসি মুখেই পোজ দিয়েছেন নানা ভাবে তাদের সামনে।

আরও পড়ুন -  পবন সিং লাল শাড়ি দেখে ক্ষিপ্ত হয়ে শক্ত করে পেট চেপে এই কাজ করলেন, VIDEO

এখন নিজের এই লুককে কেন্দ্র করেই নেটজনতার সাথে ভক্তদের মাঝে চর্চায় আরবাজ প্রেমিকা। উল্লেখ্য, অভিনেত্রীর এই সাম্প্রতিক ঝলক ‘পিআর বলিউড’ নামের ইউটিউবের অফিসিয়াল চ্যানেল থেকেই ভাইরাল হলো।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img