33 C
Kolkata
Tuesday, May 21, 2024

পোশাক খুলে ফেললেন ‘আশ্রম’ এর ববিতা বৌদি ক্যামেরার দিকে, VIDEO

Must Read

পোশাক খুলে ফেললেন ‘আশ্রম’ এর ববিতা বৌদি ক্যামেরার দিকে, VIDEO।

টলিউড থেকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ত্রিধা চৌধুরী। প্রথম শুরু বাংলা ইন্ডাস্ট্রি থেকে।বর্তমানে হিন্দি বিনোদন জগতের অভিনেত্রী তিনি। তার অভিনয় দর্শকদের কাছে দারুন প্রশংসিত।

তিনি খুব অল্প সময়ের মধ্যেই সাফল্যর ছুঁড়ায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। ভক্তের সংখ্যা খুব।তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সব কিছু জানা যাবে।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: ওয়েস্টার্ন লুকে মিঠাইরানি, পুজোর আগেই, ভক্তমহল মুগ্ধ

হিন্দি এবং বাংলা নিয়ে বড়পর্দার সাথে ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন। অনেক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ ত্রিধা চৌধুরী। তার শেয়ার করা কোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় এক মুহূর্তে। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নের ঘরে চলে গেছে।

আরও পড়ুন -  Durga Pujo: ভার্চুয়ালি দুই শতাধিক পুজোর উদ্বোধন করলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি ত্রিধা চৌধুরী নিজের একটি ইনস্টারিল ভিডিওর সূত্র নিয়ে চর্চায় আছেন। ভিডিওতে অভিনেত্রীকে চারটি পোশাকে দেখা গিয়েছে। ভিডিওতে মুহুর্তের মধ্যে অদৃশ্য হতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রথমে একটি লং টি-শার্টে দেখা গেছে। এরপরে সেই জায়গায় শুধুমাত্র টি-শার্টটি পড়ে থাকতে দেখা গিয়েছে। আবার কখনো বিকিনিতে, কখনো মনোকিনিতে,আবার কখনো রাতের পোশাকে দেখা গেছে।

আরও পড়ুন -  Neha Bhasin Birthday: জন্মদিনের পার্টি তারকার হাট নেহা ভাসিনের, সামনে এসেছে এমন ছবি

অভিনেত্রীকে এই চারটি পোশাকে দেখা গেলেও, প্রত্যেকবারই অদৃশ্য হয়েছেন। ইচ্ছা করেই অভিনেত্রী এই ধরনের ভিডিওটি তৈরি করেছেন। শেষপর্যন্ত অভিনেত্রী নিজের এই অদৃশ্য হওয়ার ভিডিওটি বানাতে পেরে দারুন খুশি, তার ক্যাপশন গেলে স্পষ্ট হবে। সেই ঝলক দেখতে থাকুন।

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img