27 C
Kolkata
Monday, May 20, 2024

এই ওয়েব সিরিজ রোমান্সে ভরপুর, আগে ঘর বন্ধ করুন তারপর দেখবেন

Must Read

করোনায় যখন গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি হয়ে পড়েন। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিতে ঘোরা ঘুরি করেছিলেন সেই অভ্যাস এখনও রয়ে গেছে।

যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক,বাড়িতে বসে সিনেমা দেখার মজা একদম আলাদা।দর্শকরা ভালো করে বুঝে নিয়েছেন।

অবশ্যই এইগুলি দেখার জন্য প্রাইভেসি দরকার। বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

আরও পড়ুন -  Sandy Saha: নাইটি পরে উদ্দাম নাচ, ইউটিবার স্যান্ডি সাহা !

এই প্ল্যাটফর্মগুলি বোল্ড দৃশ্যগুলিকে এমন ভাবে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই রকম, ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এতো সুন্দর করে সাজানো একবার নয়, বহু বার দেখতে হৃদয় চাইবে। এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখতে পারবেন না। আলাদা নিজস্ব জায়গায় গিয়ে দেখতে হবে।

আরও পড়ুন -  হুবহু ঐশ্বর্য রাই, সোশ্যাল মিডিয়ায় চুটিয়ে প্রেম করছেন সালমান খানের সঙ্গে !

‘রিতি রিওয়াজের’ এই ওয়েব সিরিজ ভীষণ বোল্ড ও ইরোটিক এ কথা বলতেই হবে। পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। তাই তো প্রাইভেসি দরকার। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার।

আরও পড়ুন -  শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষ যুগল, নতুন রেসিপি নিয়ে হাজির রিম্পি-পর্ণা, রইলো ভিডিও

এই পর্বটিও খুব সাহসীর সাথে গল্পটি একটু অন্য ভাবে তৈরি করেছে। এখানে দুই মহিলার মধ্যে রিলেশন দেখা যাচ্ছে। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু ও অনুপমা প্রকাশ। দেখে নিতে পারেন।

Latest News

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।  নেটিজেনরা একের পর এক ইন্টারনেটে ভাইরাল ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img