32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Bhojpuri Song: কাজল রাগওয়ানী এবং কেশরী লাল যাদবের ফুটন্ত যৌবন নেট দর্শকরা দেখে পাগল, ভিডিও দেখুন

Must Read

সম্প্রতি আবার নেটজগতে একটি ভোজপুরি গান দারুন ভাইরাল হয়েছে। এখানে গানে দেখা যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবার প্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী সাথে কেশরী লাল যাদবকেই দেখা গেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স নেট জগতে উষ্ণতা আরও বাড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে লাখের উপরে।

আরও পড়ুন -  Winter Update: তাপমাত্রা নেমে ৫ ডিগ্রি সাথে তুষারপাত, ঠান্ডায় কাঁপছে এই জেলাগুলি

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, লাস্যময়ী এবং সুন্দরী অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সাম্প্রতিক ভাইরাল হওয়ার দৃশ্য ‘জাওয়ানি এ ভাগি বাহিল বা’ এই গানের সাথে পর্দায় কেশরী লাল যাদবের সাথে একটি পোড়ো বাড়িতেই খোলা আকাশের নীচে রোমান্টিক হতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Children's Day: উত্তর কলকাতা তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে শিশু দিবস

উল্লেখ্য, ভোজপুরি গানের সাথে চুটিয়ে নেচেছিলেন দুই তারকা। তাদের সেই রোমান্টিক নাচের দৃশ্য নেটদর্শকরা বেশ উপভোগ করেছিলেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা গিয়েছে তাদের। গানের গোটা ভিডিও নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

‘কেশরী মুভিজ অ্যান্ড মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন পৌঁছে গিয়েছে ৩৪ লাখের বেশি মানুষের সামনে।

আরও পড়ুন -  আইআইটি দিল্লির হীরক জয়ন্তীর উদ্বোধন করলেন উপরাষ্ট্রপতি শ্রী এম ভেঙ্কাইয়া নাইডু

উল্লেখ্য, গানটিতে কন্ঠ দিয়েছিলেন ছবির অভিনেতা এবং গায়ক কেশরী লাল যাদব এবং খুশবু জৈন। কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব এবং আজাদ সিং। সুর দিয়েছিলেন মধুকর আনন্দ।উল্লেখ্য, গানের ভিডিওর সূত্র নিয়ে এখন চর্চায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই অনস্ক্রিন জনপ্রিয় হিট তারকারা।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img