34 C
Kolkata
Sunday, May 19, 2024

Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা হঠাৎ সাদা রঙের শাড়িতে! খুঁজে বেড়াচ্ছেন কাকে?

Must Read

এখন নানান ধরনের লুকে নিজেকে খাপ খাইয়ে নিতে চেষ্টা করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। আগে দেখা গিয়েছিল মারাঠি মেয়ের সাজে। কখনও সবুজ শাড়ি, আবার কখনও লাল রঙের শাড়িতে সেজে থাকতেন।

কয়েকদিন আগেই সাদা শাড়ি পরে ঘরোয়া লুকে ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা সকলের সাথে শেয়ার করেছিলেন মধুমিতা। আবার একই লুকে ছবি ইন্সটাগ্রামে তাঁর ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন।

আরও পড়ুন -  Pataudi Palace: পতৌদি প‍্যালেসের অতীত নিয়ে মুখ খুললেন সোহা

এই ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে কালো সুতোর এমব্রয়ডারি। শাড়ির সাদা জমিতে কোনো কারুকার্য নেই। এই শাড়ির সাথে মধুমিতা টিম আপ করেছেন কালো-সাদা স্ট্রাইপড ব্লাউজ। হাই নেক ব্লাউজটি স্লিভলেস। সাদা শাড়ির সাথে হালকা মেকআপ নিয়েছেন মধুমিতা। চোখ ভরেছেন কালো কাজলে। রয়েছে কালো আইলাইনারের টান। চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের আইশ্যাডো। মধুমিতার ঠোঁট রাঙানো হয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে আলগা বিনুনি বাঁধা রয়েছে। কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট কালো টিপ। দুই হাতে রয়েছে কিছু সোনালি চুড়ি। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে তুলে দিয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর কবিতার লাইন ‘নয়ন তোমারে পায় না দেখিতে’।

আরও পড়ুন -  Pakistan: নারীসহ নিহত ৫, ভয়াবহ বিস্ফোরণ, পাকিস্তানে

ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর ভক্তদের একাংশ। ছবিগুলি তুলেছেন অভি নস্কর (Abhi Naskar)। সাম্প্রতিক কালে দক্ষিণী ফিল্মে অভিনয় করেছেন মধুমিতা।

আগামী দিনে তাঁকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-এ। অন্যদিকে ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে যাচ্ছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img