38 C
Kolkata
Friday, May 17, 2024

বিয়ে বাড়িতে তুমুল নাচ দেখিয়ে আসর জমালো সুন্দরী যুবতী, ঝড়ের দাপটে ভিডিও ভাইরাল

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে নিজেকে উপস্থাপন করছেন।

ফলও পাচ্ছেন সেই সাথে। এই যুগে সোশ্যাল মিডিয়ায় প্রায় সব রকম জিনিস ভাইরাল হতে একদম সময় নেয় না।যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে তুলে ধরতে চায়। এখন এটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  Ticket: টিকিট দেওয়া হয়নি, তাই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তৃণমূলে যোগদান

যেমন- গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই তাঁর শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী। সম্প্রতি, এইরকম এক কিশোরী নিজের নাচের প্রতিভার সূত্র নিয়ে পৌঁছে গিয়েছে বহু মানুষের সামনে।

প্রশংসাও পেয়েছেন নেট ভক্তদের কাছে। তাঁর কোন নাচের ভিডিওই নজর এড়ায় না নেট ভক্তদের। সোশ্যাল মিডিয়া এখন এই প্রজন্মের কাছে উপার্জনের মাধ্যম হয়েছে। সকলে জানেন।

আরও পড়ুন -  Football Star Neymar: অ্যাকাউন্ট হ্যাক করে টাকা চুরি নেইমারের, ১ জন গ্রেপ্তার !

২ বছর আগে ইউটিউবের ‘স্বপ্নীল ফটোগ্রাফি এফএসডিএম’ থেকে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন এই ঝলক ৭৩ লাখেরও বেশি মানুষের কাছে চলে গেছে।

খুব সম্ভবত বিয়েবাড়িরই ঝলক ছিল। এখানে এক কিশোরীকে টলিউডের জনপ্রিয় ছবি ‘বচ্চন’এর গানের তালেই আসর জমাতে দেখা গেছে। আকৃতি কক্করের গাওয়া ‘যতই ঘুড়ি ওড়াও রাতে, লাটাই তো আমার হাতে’ এই গানের তালেই পর্দার শুভশ্রী গাঙ্গুলীকে টেক্কা দিয়েছে। ঘিয়ে রঙের সালোয়ার কামিজই ছিল তার পরনে। তিনি যথেষ্ট দক্ষতার সাথেই এদিনের এই আসর মাতিয়েছেন আর বলার দরকার নেই তার ভিডিও দেখে।

আরও পড়ুন -  সুপার সাইক্লোন বঙ্গোপসাগরে তৈরি হবে আগামী সপ্তাহে, কালীপুজোয় প্রলয়ের আশঙ্কা আবহাওয়াবিদদের

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img